Kaushik Ganguly: ওয়েব সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়, সাদামাটা চেহারার পিছনে লুকিয়ে কোন রহস্য?

ফেব্রুয়ারি থেকে শুরু শুটিং।

Updated By: Jan 26, 2022, 06:25 PM IST
Kaushik Ganguly: ওয়েব সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়, সাদামাটা চেহারার পিছনে লুকিয়ে কোন রহস্য?

নিজস্ব প্রতিবেদন: আরও এক ওয়েব সিরিজে(Web Series) মুখ্য চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে(Kaushik Ganguly)। কিছুদিন আগেই ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ওয়েব সিরিজ টিকিটিকির শুটিং শেষ করেছেন অভিনেতা। তারপরেই সামনে এল তাঁর আপকামিং ওয়েবসিরিজের লুক। মিল্কি ওয়ে ফিল্মস প্রযোজিত এই ওয়েব সিরিজ পরিচালনা করবেন সাগ্নিক চট্টোপাধ্যায় (সমু)। ওয়েবসিরিজের নাম 'প্র্যাঙ্কেনস্টাইন'। তবে সিরিজের গল্পে শুধু কৌতুক নয়, পরতে পরতে থাকবে রহস্য।

বিপজ্জনক এবং বেপরোয়া প্র্যাংক ভিডিও তৈরি করে প্র্যাংকস্টার গ্রুপ, প্র্যাঙ্কেনস্টাইনের ভারত জোড়া নামডাক। এই ভাইরাল গ্রুপের মুকুটে সিলভার এবং গোল্ড প্লে বাটনের পরে সম্প্রতি জুড়ে গেল একটি নতুন পালক। এবছর মুম্বই শহরে সংঘটিত হতে চলা ইউটিউব ফ্যানফেস্টে তারা আমন্ত্রিত হয়েছে। সেই আনন্দ সেলিব্রেট করতে তারা কলকাতার উপকণ্ঠের কোনো শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে রাত কাটানোর উদ্দেশ্যে গিয়ে উপস্থিত হয় । উদযাপন চলাকালীন মদ ফুরিয়ে যাওয়ায় দলের দুই পুরুষ সদস্য রুবেন এবং ভিকি মদ কিনতে রাজবাড়ির বাইরে বেরোয়। রাজবাড়িতে থেকে যায় দলের দুটি মেয়ে, শিরিন এবং আরু। ফিরে আসার পর ঘরে ঢুকে তারা দেখে, তাদের বান্ধবীরা জবুথবু হয়ে ঘরের এক কোণে বসে আছে, এবং তাদের থেকে একটু দূরে চেয়ারে আরাম করে বসে আছে এক অদ্ভুত দেখতে প্রৌঢ়, যাকে দেখতে নিতান্তই ছাপোষা নিরীহ মধ্যবিত্ত বাঙালির মত, কিন্তু তার হাতে উদ্যত 9mm পিস্তল। লোকটির আচরণে যেন মধু ঝরে পড়ে, কিন্তু তার এই বাড়িতে আগমণের কারণ শুনে চারটি ছেলেমেয়ের বিস্ময়ে বাকরুদ্ধ হয়ে যায়। এই প্রৌঢ়ের চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে।

প্রৌঢ় নিজেকে এই প্র্যাংকস্টার গ্রুপের একজন একনিষ্ঠ ভক্ত বলে দাবি করে এবং তাদের সামনে একটি প্রস্তাব রাখে। প্রৌঢ়ের প্ল্যান মাফিক একটি প্র্যাংক সেই রাতেই তাদের সংঘটিত করতে হবে। তবেই তাদের মুক্তি মিলবে প্রৌঢ়র হাত থেকে। নইলে অঘটন অবশ্যম্ভাবী। তারা বোঝে, এই প্রৌঢ় উন্মাদ। তার ওপর তার হাতে রয়েছে উদ্যত আগ্নেয়াস্ত্র। অগত্যা উপায়ান্তর না দেখে রুবেন, শিরিন এবং ভিকি বেরিয়ে পড়ে প্রৌঢ়র ইচ্ছাপূরণের উদ্দেশ্যে। আর এদিকে আরু জামিন হিসেবে রাজবাড়িতেই প্রৌঢ়র হাতে বন্দী থাকে। কিন্তু বিধি বাম। প্রৌঢ়র নির্দেশে প্র্যাংক করতে গিয়ে ঘটে যায় এক নিষ্পাপ মানুষের মৃত্যু। প্রচন্ড আতঙ্কিত হয়ে প্রৌঢ়র কাছে ফেরৎ গিয়ে তাদের আরো বড় ধাক্কা লাগে, যখন তারা প্রৌঢ়র ল্যাপটপে তাদের খানিক আগে করা অনিচ্ছাকৃত হত্যার ছবি দেখতে পায়। তারা বোঝে, তারা প্রৌঢ়র পাতা জালে ফেঁসে গেছে। পালাবার রাস্তা নেই। প্রৌঢ় তাদের বলে, একটি সফল প্র্যাংক না করে তাদের মুক্তি নেই। যত বড় অঘটনই ঘটুক, প্র্যাংক তাদের করতেই হবে। অগত্যা তারা বেরিয়ে পড়ে তাদের সেই রাতের দ্বিতীয় প্র্যাংকের লক্ষ্যে। কিন্তু ভাগ্য এবারও বিরূপ। ঘটে যায় আরেকটি অনিচ্ছাকৃত মৃত্যু। যথারীতি এবারও তারা ফিরে গিয়ে প্রৌঢ়র ল্যাপটপে তাদের খানিক আগে ঘটিয়ে আসা অঘটনের ছবি  দেখে বিপর্যস্ত হয়ে পড়ে। 

আরও পড়ুন: Hrithik-Kareena: প্রায় দু-দশক পর পর্দায় ফিরছে হৃত্বিক-করিনা জুটি! ছবির নাম স্থির করে ফেলেছেন নির্মাতা

আরও পড়ুন: Anindita-Sudip: কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন অনিন্দিতা-সুদীপ, দেখুন বিয়ের Exclusive ছবি

পর পর দুটি মৃত্যু ঘটিয়ে ফেলার পর, এবার প্রৌঢ় তাদের এক ভয়ানক প্র্যাংকের দিকে এগিয়ে দেয়, যা সরাসরি তাদের জন্য প্রাণঘাতী হয়ে ওঠে। তারা কি মুক্তি পাবে এই রহস্যময় উন্মাদ প্রৌঢ়র হাত থেকে? নাকি তাদের জন্য অদ্যই শেষ রজনী? কৌশিক গঙ্গোপাধ্যায় ছাড়াও এই সিরিজে তার মুখ্য চরিত্রে দেখা যাবে দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুন্ডু ও রেমোকে। আগামী ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই ওয়েবসিরিজের শুটিং। ওয়েবসিরিজটি দেখা যাবে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.