বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে এবার 'লক্ষ্মী ছেলে' উজান

জুটি বাঁধছেন বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। 

Updated By: Jul 4, 2019, 11:25 AM IST
বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে এবার 'লক্ষ্মী ছেলে' উজান

রণিতা গোস্বামী: উইনডোজ প্রোডাকশনের ছবি 'রসগোল্লা'র হাত ধরেই টলিউডে ডেবিউ করেছেন কৌশক ও চূূর্ণী গঙ্গোপাধ্যায় পুত্র উজান গঙ্গোপাধ্যায়। পাভেলের 'রসগোল্লা' ছবিতে নবীনচন্দ্র দাশের ভূমিকায় উজানের অভিনয়ে বাংলার সিনেমাপ্রেমী দর্শক মুগ্ধ। আর এবার দ্বিতীয় ছবির কাজ শুরু করতে চলেছেন উজান। জুটি বাঁধছেন বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। 

বাবা ও ছেলে জুটির এই ছবির প্রযোজনাও করছে উইনডোজ প্রোডাকশন। ছবির নাম 'লক্ষ্মী ছেলে'। প্রযোজনা সংস্থার তরফে ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে 'লক্ষ্মী ছেলে'র ফার্স্ট লুক। সম্প্রতি নন্দনে একটি অনুষ্ঠানের মাধ্যমে এই ছবির কথা প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হয়।

আরও পড়ুন-জুয়াচক্র চালানোর অভিযোগে গ্রেফাতার ভাগ্যশ্রীর স্বামী

তরুণ প্রজন্ম মানেই উদাসীন, তাঁদের সবকিছুই খারাপ এই ধারনাই এই ছবির মাধ্যমে ভাঙতে চলেছেন পরিচালক। শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের কথায়, উজান তাঁর ঘরের ছেলের মতো। তিনি উজানের দ্বিতীয় অভিভাবক বললেও ভুল হয় না। কারণ, উইনডোজ প্রোডাকশনের ছবির মাধ্যমেই ডেবিউ হয়েছে উজান গঙ্গোপাধ্যায়ের। জানা যাচ্ছে আগামী অগস্ট মাস থেকেই শুরু হবে 'লক্ষ্মী ছেলে'র শ্যুটিং। আগামী বছর মুক্তি পেতে পারে এই ছবি।

বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে কাজ করার সুযোগ পেয়ে কেমন লাগছে? এবিষয়ে ZEE ২৪ ঘণ্টা ডিজিট্যালের তরফে উজান গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ''এখনও আমি হাতে স্ক্রিপ্ট পাই নি। ছবির গল্প নিয়ে বা চরিত্র নিয়ে তাই কিছু বলতে পারছি না। তবে এই ছবিতে কাজ করার জন্য আমি ভীষণ উৎসাহী। এই সুযোগটা যে পাচ্ছি তার জন্য খুব আনন্দ হচ্ছে। উইনডোজ প্রোডাকশনের কাছে কৃতজ্ঞ আমায় সুযোগ দেওয়ার জন্য। এটা সত্যিই একটা বড় সুযোগ। ছোট থেকে বাবার টেলিফিল্ম থেকে শুরু করে তাঁর ছবি বানানো সবটাই দেখতে দেখতেই বড় হয়েছি। দুর্গম পথ ছিল তবে অভিনেতা ও পরিচালক হিসাবে বাবার (কৌশক গঙ্গোপাধ্যায়) উত্থান চোখের সামনে দেখেছি। বাবা হিসাবে, বন্ধু হিসাবে ওনার (কৌশিক গঙ্গোপাধ্যায়) প্রতি একটা ভালোবাসা ও সম্মান রয়েছে। এখন তাঁকে পরিচালক হিসাবে পাওয়ার যোগ্যতা আমার আছে কিনা এই মুহূর্তে আমি জানি না, কারণ আমি সবে একটা ছবি করেছি। উনি (কৌশিক গঙ্গোপাধ্যায়) যে আমার উপর আস্থা রেখেছেন, মনে করেছেন এই ছবিতে মুখ্য চরিত্র অভিনয় করতে পারবো এটা ভেবে আমার আনন্দ হচ্ছে। বাবার (কৌশিক গঙ্গোপাধ্যায়) উপর আস্থা আছে একটা খুব ভালো গল্প নিয়ে উনি ছবিটা বানাবেন। আমি আমার মতো করে যতটা সম্ভব ভালোভাবে কাজ করার চেষ্টা করবো খুব শীঘ্রই লুক টেস্ট হবে, শ্যুটিংও শুরু হবে।''

আরও পড়ুন-লিভ-ইন সম্পর্কে রয়েছেন, তিন বছরের মেয়েও আছে, খোলসা করলেন মাহি গিল

.