Ranbir-র সঙ্গে সম্পর্কে ফাটল, Salman-র জন্মদিনে মনের কথা প্রকাশ Katrina-র

প্রকাশ্যেই মন্তব্য করেন ক্যাটরিনা কাইফ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 28, 2020, 10:43 AM IST
Ranbir-র সঙ্গে সম্পর্কে ফাটল, Salman-র জন্মদিনে মনের কথা প্রকাশ Katrina-র
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন: ৫৫-য় পড়লেন সলমন খান (Salman Khan)। সলমনের এবারের জন্মদিনের আসর বসে তাঁর পানভেলের বাগান বাড়িতে। সলমনের পানভেলের বাগান বাড়িতে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে বলিউড ভাইজানের জন্মদিনের আসর। করোনা আবহে গোটা বলিউড সলমনের জন্মদিনের পার্টিতে হাজির হতে পারেনি, তবে সেখানে দেখা যায় ভাইজানের ঘনিষ্ঠদের। যদিও সলমন ঘনিষ্ঠদের তালিকায় এবার দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে। করিনা কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজদের মতো ক্যাটরিনাকেও দেখা যায় সামাজিক মাধ্যমে প্রাক্তনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে।

সলমনের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান ক্যাটরিনা কাইফ। পাশাপাশি সলমনকে একজন ভাল মানুষ বলেও তকমা দেন ক্যাটরিনা (Katrina Kaif)।

দেখুন...

প্রসঙ্গত রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর তাঁর বাড়ি থেকে বেরিয়ে যান ক্যাটরিনা কাইফ। রণবীরের সঙ্গে পরপর কয়েক বছর ধরে লিভ ইন করলেও, শেষ পর্যন্ত তাঁর বাড়ি ছেড়ে ক্যাটরিনা বেরিয়ে যেতেই তাঁদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়ে যায়। রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা ফের সলমন খানের ছাতার নীচে ফিরে আসেন। এরপরই প্রথমে টাইগার জিন্দা হ্যায় এবং পরে ভারত-এ স্ক্রিন শেয়ার করেন ক্যাটরিনা কাইফ সলমনের সঙ্গে জুটি বেঁধে। পরপর ২টি সিনেমার পর ক্যাটরিনাকে বেশ কয়েকদিন বড় পর্দায় দেখা যায়নি। 

আরও পড়ুন : Salman-র জন্মদিনে 'ভাইজানের' বাগান বাড়িতে বিলাসবহুল আয়োজন, চমক তারকাদের

শোনা যাচ্ছে, বিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা কাইফ। বিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ানোর জেরেই কি ফের সলমন ক্যাম্প থেকে ফের কিছুটা দূরত্ব বজায় রাখতে শুরু করেছেন ক্যাটরিনা! উঠছে এমন প্রশ্ন। যদিও বিষয়টি নিয়ে ক্যটারিনা কাইফ কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত আজব প্রেম কি গজব কাহিনী-তে অভিনয়ের সময়ই সলমনকে ছেড়ে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা কাইফ।

.