Happy Birthday Salman Khan:'কবে বিয়ে করছেন?'প্রশ্ন ক্যাটরিনার, উত্তরে কী বললেন সলমন?

সোমবার সলমন খানের (Salman Khan) ৫৬ তম জন্মদিন। মধ্যরাত থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। 

Updated By: Dec 27, 2021, 02:03 PM IST
Happy Birthday Salman Khan:'কবে বিয়ে করছেন?'প্রশ্ন ক্যাটরিনার, উত্তরে কী বললেন সলমন?

নিজস্ব প্রতিবেদন: সোমবার ৫৭-এ পা দিলেন বলিউডের ভাইজান, সলমন খান। রবিবার রাত থেকে তাঁর পানভেলের ফার্মহাউজে শুরু হয়েছে সেলিব্রেশন। প্রতিবারের মতো এবছরও পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গেই জন্মদিন কাটাচ্ছেন সলমন। এরই মাঝে ঘটে দুর্ঘটনা। শনিবার রাতে সাপে কামড়ায় সলমনকে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে বিষ নিরোধক ইঞ্জেকশন দেওয়া হয় তাঁকে। আপাতত সুস্থ রয়েছেন সলমন। 

সোমবার তিনি মিডিয়াকে জানিয়েওছেন যে,"আমার কিছুই হয়নি। বাবা জিগেস করেছিল কি হয়েছে? আমি উত্তরে বললাম, "সাপও জিন্দা হ্যায়, টাইগার ভি জিন্দা হ্যায়', আমি পুরোপুরি ঠিক আছি।" জন্মদিনের সকালেই ভাইরাল হয় সলমন ও ক্যটরিনার একটি পুরনো ভিডিও। বিগ বস সিজন থার্টিনে ছবির প্রচারে সলমনের শোয়ে এসেছিলেন ক্যাটরিনা। সেখানেই সলমনকে 'Lie Ditactor'-এ বসান ক্যাটরিনা। মিথ্যে কথা বললেই জ্বলে ওঠে লাল আলো। এরপর একের পর এক প্রশ্ন করতে থাকেন ক্যাটরিনা। ক্যাটরিনার প্রশ্নবাণে অস্থির সলমন। 

আরও পড়ুন: Salman Khan: সুস্থ সলমন, বার্থডে সেলিব্রেশনের মুডে ভাইজান, প্রকাশ্যে নয়া ছবি

ক্যাটরিনা কিছুটা ইতস্তত হয়েই সলমনকে জিগেস করেন যে কবে বিয়ে করছেন? ক্যাটের প্রশ্ন শুনে কিছুক্ষন চুপ থাকেন সলমন এবং হাসতে থাকেন। এরপর দর্শকরাও জানতে চাইলে সলমন বলেন যে, 'আমি জানি না। আমি আর বিয়ে করব না। কারণ আমার বিয়ের বয়স পেরিয়ে গেছে।'সলমনের কথাতে লাল আলো জ্বলে ওঠে। হাসির রোল ওঠে দর্শকের। হেসে ফেলেন সলমন নিজেও। তবে ক্যাটরিনা জানান, এটা ভুল উত্তর। এই ঘটনার কেটে গেছে প্রায় দুবছর। ইতিমধ্যেই বিয়ে করেছেন ক্যাটরিনা। তবে তাঁর সঙ্গে সলমনের সম্পর্ক এখনও মিষ্টি মধুর। তাই তাঁর জন্মদিনে সলমনকে শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। তিনি লিখেছেন, 'এবছর জন্মদিন তোমার সবচেয়ে হাসিখুশি জন্মদিন হোক। তোমার মধ্যে যে আলো, ভালোবাসা, বুদ্ধিমত্তা আছে, তা সারাজীবন তোমার সঙ্গে থাকুক'।

 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.