'ঘৃণা হয়', কাঠুয়া নিয়ে মন্তব্য করলেন না অমিতাভ

কাঠুয়া এবং উন্নাও ধর্ষণকাণ্ড নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে গোটা দেশ। তখন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরাও মুখ খুলতে শুরু করেছেন। করিনা কাপুর খান থেকে সোনাম কাপুর কিংবা স্বরা ভাস্কর, একের পর এক সেলিব্রিটি মুখ খুলছেন কাঠুয়া নিয়ে। কিন্তু, বিষয়টি নিয়ে মুখে ‘রা’ কাটলেন না অমিতাভ বচ্চন। এমনকী বিষয়টি নিয়ে তিনি কোনও কথা বলবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন।

Updated By: Apr 19, 2018, 04:07 PM IST
'ঘৃণা হয়', কাঠুয়া নিয়ে মন্তব্য করলেন না অমিতাভ

নিজস্ব প্রতিবেদন : কাঠুয়া এবং উন্নাও ধর্ষণকাণ্ড নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে গোটা দেশ। তখন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরাও মুখ খুলতে শুরু করেছেন। করিনা কাপুর খান থেকে সোনাম কাপুর কিংবা স্বরা ভাস্কর, একের পর এক সেলিব্রিটি মুখ খুলছেন কাঠুয়া নিয়ে। কিন্তু, বিষয়টি নিয়ে মুখে ‘রা’ কাটলেন না অমিতাভ বচ্চন। এমনকী বিষয়টি নিয়ে তিনি কোনও কথা বলবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন।

আরও পড়ুন : বিয়ের আগেই বিচ্ছেদ বলিউডের এই সেলেব জুটির?

‘১০২ নট আউট’-এর প্রমোশনে হাজির হয়ে বিগ বি-কে উন্নাও এবং কাঠুয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি বেশ বিরক্ত হন। বলেন, ‘ওই বিষয়টি নিয়ে কথা বলতে ঘৃণা হয়। তো ওই বিষয়গুলি নিয়ে আমায় জিজ্ঞেস করো না।’

আরও পড়ুন : সইফকে দেখে এড়িয়ে গেলেন করিনা, কী হল 'সইফিনার'!

কাঠুয়ার একটি মন্দিরে ৮ দিন ধরে আটকে রেখে অত্যাচার চালানো হয় এক শিশু কন্যার উপর। এরপর ইটের আঘাতে হত্যা করা হয় তাঁকে। যা নিয়ে জোর বিক্ষোভ শুরু হয় গোটা দেশ জুড়ে। কাঠুয়া ধর্ষণ কাণ্ডে অভিযুক্তদের ফাঁসির দাবিতে করা হয় জোর সওয়াল। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে ওঠে গোটা দেশ।

.