কালীঘাটে পুজো দিতে হাজির 'কসৌটি জিন্দগি কি'র অনুরাগ-প্রেরণা

 'কসৌটি জিন্দেগি কি-২'এ প্রেরণার চরিত্রে অভিনয় করছেন এরিকা ফার্নান্ডেজ ও অনুরাগের চরিত্রে পার্থ সামাথন। 

Updated By: Sep 7, 2018, 02:19 PM IST
কালীঘাটে পুজো দিতে হাজির 'কসৌটি জিন্দগি কি'র অনুরাগ-প্রেরণা

নিজস্ব প্রতিবেদন: 'কসৌটি জিন্দগি কি'র জনপ্রিয়তার কথা মাথায় রেখে ফের একবার 'কসৌটি জিন্দগি কি-২' নিয়ে হাজির হচ্ছেন একতা কাপুর। যেখানে ফের একবার নতুন রূপে দেখা যাবে অনুরাগ-প্রেরণাকে। চরিত্রগুলি একই আছে, শুধু বদলে গেছে অভিনেতা অভিনেত্রীরা। 'কসৌটি জিন্দেগি কি-২'এ প্রেরণার চরিত্রে অভিনয় করছেন এরিকা ফার্নান্ডেজ ও অনুরাগের চরিত্রে পার্থ সামাথন। আর কমলিকায় চরিত্রে দেখা যাবে হিনা খানকে।

কিছুদিন আগেই প্রাকশ্যে আনা হয়েছিল এই ধারাবাহিকের টিজার। জানা যাচ্ছে, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে টিভির পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। 'কসৌটি জিন্দগি কি-২' যাতে আগের মতোই ফের একবার দর্শকদের মন কাড়তে পারে, সেই প্রর্থনা নিয়েই কলকাতায় এসে হাজির হয়েছিলেন 'কসৌটি জিন্দগি কি-২'-এর টিমের সদস্যরা। পুজো দিলেন কালীঘাট মন্দিরে। সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন প্রযোজক একতা কাপুর, পার্থ সামাথান, এরিকা ফার্নান্ডেজরা।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছে পার্থ সামাথান লিখেছেন, অনুরাগ-প্রেরণার সুন্দর জীবনের জন্যা প্রার্থনা রইল। পুরনো জনপ্রিয় এই চরিত্রগুলিতে নতুন রূপে দর্শকদের সামনে নতুন ভাবে উঠে আসায় তা ফের একবার মন কাড়বে বলেই আশা সকলের।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Erica Fernandes (@ghayaerica) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, আগেরবারের মতোই 'কসৌটি জিন্দেগি কি-২' টাইটেল ট্র্য়াক গাইছেন বাবুল সুপ্রিয় ও প্রিয়া ভট্টাচার্য। পাশাপাশি এই কসৌটি জিন্দেগি কি-২এর প্রমোশনে দেখা গেছে শাহরুখ খানকেও। শোনা যাচ্ছে এর জন্য শাহরুখ নাকি মোট ৮ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। এই ধারাবাহিকের প্রমোশন ৭২০ মিনিটের একটি ভিডিওর প্রতি মিনিটে ১.১১ লক্ষ টাকা করে পারিশ্রমিক নিচ্ছেন বলেও শোনা গেছে।

.