Tv Actress Divorce: ১৯ বছরের দাম্পত্যে ইতি, বিচ্ছেদের ঘোষণা ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর...

Shubhangi Atre announced separation: ‘প্রায় এক বছর হয়ে গেল একসঙ্গে থাকতে পারছি না। পীযূষ আর আমি আমাদের বিয়ে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলাম। পারস্পরিক শ্রদ্ধা, সাহচর্য, বিশ্বাস এবং বন্ধুত্বই মজবুত দাম্পত্যের ভিত্তি’, সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন শুভাঙ্গী। 

Updated By: Mar 9, 2023, 08:39 PM IST
Tv Actress Divorce: ১৯ বছরের দাম্পত্যে ইতি, বিচ্ছেদের ঘোষণা ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর...

Shubhangi Atre, Tv Actress, Divorce জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিচ্ছেদের খবর বিনো দুনিয়ায়। এবার বিচ্ছেদ ঘোষণা করলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে। স্বামী পীযূষ পুরীর সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন অভিনেত্রী। জনপ্রিয় টিভি সিরিয়াল 'অঙ্গুরী ভাবি'তে অভিনয় করা অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, প্রায় এক বছর ধরে তাঁরা একসঙ্গে থাকছেন না। ২০০৩  সালে পীযূষের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শুভাঙ্গী। দুই বছর পর তাঁদের একটি কন্যাসন্তান হয়।

আরও পড়ুন- Anil Kapoor on Satish Kaushik: ‘ভাইকে হারালাম’, চোখের জলে ‘ক্যালেন্ডার’ সতীশকে বিদায় ‘মিস্টার ইন্ডিয়া’ অনিলের...

‘প্রায় এক বছর হয়ে গেল একসঙ্গে থাকতে পারছি না। পীযূষ আর আমি আমাদের বিয়ে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলাম। পারস্পরিক শ্রদ্ধা, সাহচর্য, বিশ্বাস এবং বন্ধুত্বই মজবুত দাম্পত্যের ভিত্তি’, সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন শুভাঙ্গী। তিনি বলেন, ‘পরিস্থিতি এখনও কঠিন। আমার পরিবারই সবসময় অগ্রাধিকার পায়,  আমরা সবাই চাই আমাদের চারপাশে আমাদের পরিবার থাকুক। কিন্তু কিছু ক্ষতি পূরণ করা যায় না। এত বছরের সম্পর্ক যখন ভেঙে যায়, তখন সেটা আপনাকে মানসিক ও ইমোশনালি প্রভাবিত করতে বাধ্য। আমার ওপরও এর প্রভাব পড়েছিল, কিন্তু আমাদের এই পদক্ষেপ নিতে হয়েছিল এবং আমি এর সঙ্গে একমত হয়েছি। মানসিক স্থিতিশীলতা সবার আগে দরকার। আমি সবসময় বিশ্বাস করি যে প্রতিকূলতা আপনাকে শিক্ষা দেয়।’

আরও পড়ুন- Govinda: নাবালিকার সঙ্গে প্রেম গোবিন্দার, ‘লোকে শিশু নিগ্রহকারী বলবে!’ ভয়ে থাকতেন অভিনেতা...

তাঁদের সম্পর্কে ছেদ পড়েছে তবে তাদের ১৮ বছর বয়সী মেয়ে আশির জন্য তাঁরা একে অপরের সঙ্গে বন্ধুর মতোই রয়েছেন। মা ও বাবার কাছ থেকে ভালবাসা পাওয়ার যোগ্য তাঁদের মেয়ে, এমনটাই মনে করেন অভিনেত্রী। শুভাঙ্গী জানান যে তাঁর স্বামী পীযূষ রবিবার আসে তাঁর মেয়ের সঙ্গে দেখা করতে। ‘বাবার ভালবাসা থেকে সে বঞ্চিত হোক, তা আমি চাই না’, বললেন শুভাঙ্গী। ২০০৬  সালে 'কসৌটি জিন্দেগি কি' ধারাবাহিকের হাত ধরে টিভির কেরিয়ার শুরু করেন শুভাঙ্গী আত্রে। কস্তুরী, চিড়িয়া ঘরের মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.