King-Nick Collab: কিং-এর সঙ্গী নিক, 'মান মেরি জান' ঘিরে প্রিয়াঙ্কার উচ্ছ্বাস!

King-Nick Collab: কিং ও নিক জোনাসের সহযোগিতায় রোম্যান্টিক ব্যাল্যাড 'মান মেরি জান'- এর নতুন ভার্সান 'মান মেরি জান'(আফটার লাইফ)প্রকাশ পাচ্ছে ১০ই মার্চ (শুক্রবার)। গুণগ্রাহীদের পাশাপাশি উচ্ছাসিত বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। দুই সুপারস্টারদের এই যৌথ উদ্যোগে সংগীতের মাধ্যমে একত্রিত হতে চলেছে সারা বিশ্বের মানুষ।

Updated By: Mar 9, 2023, 08:01 PM IST
King-Nick Collab: কিং-এর সঙ্গী নিক, 'মান মেরি জান' ঘিরে প্রিয়াঙ্কার উচ্ছ্বাস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিপ-হপ স্টার ও র‌্যাপার অর্পণ কুমার চন্দেল , যিনি কিং নামে সর্বত্র পরিচিত,অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের সঙ্গে একটি যৌথ ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ঘোষণা  করেছেন যে কিং-এর সুপারহিট গান 'মান মেরি জান' - এর কোল্যাব  ভার্সানটি ১০ই মার্চ (শুক্রবার) মুক্তি পাবে। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার সান্নিধ্যে, আমেরিকান গায়ক-গীতিকার নিককে এক অনন্য  ভাবে দেখতে পাবে সারা বিশ্ব। তাদের এই নতুন ভার্সানের শিরোনেম  হবে  'মান মেরি জান' (আফটার লাইফ)। সকলের প্রিয় ও প্রশংসিত র‌্যাপার  কিং-এর এমন ঘোষণা করার সঙ্গে সঙ্গে ইনস্টাগ্রাম তাঁর এই পোস্টটি ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুন- Dev: ওড়িশার গভীর জঙ্গলে শ্যুটিঙে গুরুতর আহত দেব, এখন কেমন আছেন সুপারস্টার?

কিং তার প্রথম রিলিজ ‘তু আকে দেখলে’ থেকেই দর্শকদের মন জয় করে চলেছেন। ২০২২ সালে, তিনি তার অ্যালবাম 'শ্যাম্পেন টকস'- এর অংশ হিসাবে 'মান মেরি জান' প্রকাশ করেন, যেটিতে মোট আটটি গান ছিল।  এই রোমান্টিক গানটি শুধুমাএ যে সাধারণ মানুষের মন জয় করে তা নয় বরং এটির অফিসিয়াল মিউজিক ভিডিয়োটি ইউটিউবে ১৫ কোটিরও বেশি ভিউ অর্জন করে। তার ফলে, গানটির নতুন ভার্সান এবং তার পাশাপাশি কিং ও নিক - এর সহযোগিতার কারণে ফ্যানেরা তাদের উত্তেজনা ধরে রাখতে না পেরে দুজনের জন্য ভালোবাসা ও প্রশংসা দিয়ে কমেন্ট সেকশন ভরিয়ে তুলছেন। গুণগ্রাহীরা এই কোল্যাবটিকে, 'কোল্যাব অফ দ্য ইয়ার' বলে মনে করছে। ইন্টারনেটে সবার উৎসাহ দেখে বোঝা যাচ্ছে যে, সকলেরই এই নতুন ভার্সানটির প্রতি উচ্চ প্রত্যাশা রয়েছে এবং তা ক্রমাগত বেড়ে চলেছে। 

আরও পড়ুন- Swastika Mukherjee: বৃন্দাবনে রঙিন স্বস্তিকা, ৯ বছর পর দোলে বাড়ির বাইরে পা রাখলেন নায়িকা...

তাছাড়া, ফ্যানেদের পাশাপাশি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও ভারতীয় শিল্পীর সঙ্গে তাঁর স্বামী নিক জোনাসের সহযোগিতার জন্য উল্লাসিত এবং তার ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ট্র্যাক শেয়ার করেছেন। অতএব, এটা স্পষ্ট যে নিক এবং কিং-এর মধ্যে এই সহযোগিতা অত্যন্ত প্রত্যাশিত। মুক্তির সময় যত ঘনিয়ে আসছে, ফ্যানেরা নতুন ট্র্যাক  এবং দুই সুপারস্টারের একসাথে আসা অনুভব করার জন্য অপেক্ষায় রয়েছে। 
পোস্টটি শেয়ার করার পর থেকে, ইতিমধ্যে ৫ লক্ষ ৪৪ হাজার লাইক পেয়েছে। নিক এবং কিং-এর  মধ্যে এই সহযোগিতা সংস্কৃতি এবং সীমানা পেরিয়ে মানুষকে একত্রিত করার জন্য সংগীতের শক্তির প্রমাণ। সংগীতের ভাষার বাধা অতিক্রম করার এবং মানুষকে একটি গভীর উপায়ে সংযুক্ত করার ক্ষমতা রয়েছে এই অন্যতম উদ্যোগে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.