'পদ্মাবত'-এর পরিচালক বনশালির সঙ্গে কারনি সেনা কি করল জানেন? আঁতকে উঠবেন

 ‘পদ্মাবত’ নিয়ে বিক্ষোভ শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। কখনও দীপিকার কুশপুতুল পুড়িয়ে, কখনও তলোয়ার নিয়ে রাস্তায় উগ্রতা দেখিয়ে বিক্ষোভ শুরু করেছে কারনি সেনা। কখনও আবার উগ্রতার শেষ পর্যায়ে পৌঁছে স্কুল বাসের উপর পাথর ছুঁড়তে শুরু করে সংশ্লিষ্ঠ সংগঠন। কিন্তু, এসবের মধ্যে কারনি সেনা কি করল জানেন?

Updated By: Jan 25, 2018, 04:10 PM IST
'পদ্মাবত'-এর পরিচালক বনশালির সঙ্গে কারনি সেনা কি করল জানেন? আঁতকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন :  ‘পদ্মাবত’ নিয়ে বিক্ষোভ শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। কখনও দীপিকার কুশপুতুল পুড়িয়ে, কখনও তলোয়ার নিয়ে রাস্তায় উগ্রতা দেখিয়ে বিক্ষোভ শুরু করেছে কারনি সেনা। কখনও আবার উগ্রতার শেষ পর্যায়ে পৌঁছে স্কুল বাসের উপর পাথর ছুঁড়তে শুরু করে সংশ্লিষ্ঠ সংগঠন। কিন্তু, এসবের মধ্যে কারনি সেনা কি করল জানেন?

আরও পড়ুন : তলোয়ার নিয়ে রাস্তায় দাপাদাপি, 'পদ্মাবত' নিয়ে উত্তাল গোবলয়

রিপোর্টে প্রকাশ, ‘পদ্মাবত’-এর পরিচালক সঞ্জয় লীলা বনশালির ফোন নম্বর ছড়িয়ে প্রকাশ্যে নিয়ে এসেছে কারনি সেনা। শুধু তাই নয়, পদ্মাবত তৈরির জবাব ‘দেশভক্তরা’ বনশালিকে কীভাবে দেন, এবার সেটাই দেখার বলেও কটাক্ষ করা হয়েছে সংশ্লিষ্ঠ সংগঠনের তরফে।

সঞ্জয় লীলা বনশালির নম্বর প্রকাশ্যে ছড়িয়ে দেওয়ার পর পরই পরিচালকের উদ্দেশে ধেয়ে আসে একাধিক অশ্লীল মন্তব্য। কটূক্তিতে ভরিয়ে দেওয়া হয় পদ্মাবত পরিচালকের সোশ্যাল হ্যান্ডেল। যদিও, এক শ্রেণীর মানুষের কটাক্ষ ও কটূক্তির সামনে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি সঞ্জয় লীলা বনশালি।  

.