আবারও বাবা হলেন করিশ্মার প্রাক্তন স্বামী

 সঞ্জয় ও প্রিয়া তাঁদের সন্তানের নাম রেখেছেন আজারিয়াস কাপুর।

Updated By: Dec 22, 2018, 02:47 PM IST
আবারও বাবা হলেন করিশ্মার প্রাক্তন স্বামী

নিজস্ব প্রতিবেদন: আবারও বাবা হলেন করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর। সঞ্জয় কাপুরের বর্তমান স্ত্রী প্রিয়া সচদেব পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলে খবর। এই সপ্তাহেই প্রিয়া সচদেব পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলে খবর মিলেছে। সঞ্জয় ও প্রিয়া তাঁদের সন্তানের নাম রেখেছেন আজারিয়াস কাপুর।

প্রসঙ্গত ২০০৩ সালে করিশ্মার সঙ্গ সাত পাকে বাঁধা পড়েছিলেন সঞ্জয় কাপুর। ২০১৪ সালেই তাঁরা নিজেদের মধ্যে বোঝাপড়ার মাধ্যমে আলাদা হয়েছিলেন। জানা যায় পরবর্তীকালে দুই সন্তানের অর্থনৈতিক ভার নিতে সঞ্জয় কাপুর অস্বীকার করলে এই ডিভোর্স, মামলা মকোদ্দমা পর্যন্ত গড়ায়। প্রথমে সঞ্জয় কাপুর করিশ্মাকে কোনও কিছু দিতে অস্বীকার করলেও পরে মুম্বইয়ের খার এলাকায় সঞ্জয় কাপুরের বাবার বাড়িটি করিশ্মার নামে লিখে দেওয়া হয় বলে জানা যায়।পাশাপাশি, সঞ্জয় কাপুর করিশ্মাও তাঁর দুই সন্তানের নাম ১৪ কোটি টাকার একটি বন্ড কেনেন। যা থেকে প্রতি মাসে সামাইরা ও কিয়ানের পড়াশোনা ও খরচ বাবদ ১০লক্ষ টাকা করে সুদ পাবেন করিশ্মা। দীর্ঘ ১৩ বছর বিবাহিত জীবন কাটানোর পর ২০১৬-র ১৩ জুন সঞ্জয় ও করিশ্মার আইনি ভাবে বিবাহ-বিচ্ছেদ হয়। অন্যদিকে সঞ্জয় কাপুরের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর করিশ্মা অবশ্য দুই সন্তানকে নিয়ে একাই জীবন কাটাচ্ছেন।  

আরও পড়ুন-ডিসসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডারে আক্রান্ত অভিনেতা শাশ্বত?

বর্তমানে দুই সন্তান সামাইরা ও কিয়ানকে নিয়ে করিশ্মা মুম্বইতেই থাকেন। আর সঞ্জয় কাপুর থাকেন দিল্লিতে। করিশ্মার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর গত বছর এপ্রিলে প্রিয়া সচদেবের সঙ্গে দিল্লিতে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে ফের সাতপাকে বাঁধা পড়েন সঞ্জয় কাপুর। প্রিয়া সচদেবেরও এটি দ্বিতিয় বিয়ে। এর আগে এক হোটেল ব্যবসায়ী বিক্রম চাতওয়ালের সঙ্গে বিয়ে হয়েছিল প্রিয়ার। তাঁদের এক কন্যা সন্তান রয়েছে। যার নাম সাফিরা। 

প্রসঙ্গত, করিশ্মাকে বিয়ে করারও আগে বলিউডের ফ্যাশান ডিজাইনার নন্দিতা মাথানিকে বিয়ে করেছিলেন সঞ্জয় কাপুর। করিশ্মার মতোই সঞ্জয়ের সঙ্গে নন্দিতার সেই বিয়েও মধুর হয়নি। সঞ্জয় কাপুরও নন্দিতা মাথানিরও দুই সন্তান রয়েছে। 

আরও পড়ুন-বান্ধবী কায়ানাত সিংয়ের সঙ্গে স্নানে ব্যস্ত তৈমুর

.