করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর তৃতীয়বার বিয়ে করতে চলেছেন

করিশ্মা কাপুরের বিয়েটা টেকেনি সঞ্জয় কাপুরের সঙ্গে। এবার করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর তৃতীয়বার বিয়ে করতে চলেছেন দেশের উঠতি মডেল প্রিয়া সচদেভকে। সূত্রের খবর, বিয়ের গোছগাছও শুরু হয়ে গিয়েছে নাকি জোরকদমে। প্রিয়া সচদেভের বোন চারু সচদেভ এখন থেকেই নিউইয়র্কে  দিদির বিয়ের জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন। শোনা যাচ্ছে আগামী এপ্রিলের মাঝামাঝি হবে এই বিয়ে।

Updated By: Mar 17, 2017, 03:44 PM IST
 করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর তৃতীয়বার বিয়ে করতে চলেছেন

ওয়েব ডেস্ক: করিশ্মা কাপুরের বিয়েটা টেকেনি সঞ্জয় কাপুরের সঙ্গে। এবার করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর তৃতীয়বার বিয়ে করতে চলেছেন দেশের উঠতি মডেল প্রিয়া সচদেভকে। সূত্রের খবর, বিয়ের গোছগাছও শুরু হয়ে গিয়েছে নাকি জোরকদমে। প্রিয়া সচদেভের বোন চারু সচদেভ এখন থেকেই নিউইয়র্কে  দিদির বিয়ের জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন। শোনা যাচ্ছে আগামী এপ্রিলের মাঝামাঝি হবে এই বিয়ে।

আরও পড়ুন সুকমায় ১২জন শহিদ জওয়ানের পরিবারদের ১ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

পুরোপুরি শিখ রীতিনীতি মেনেই হবে বিয়ের অনুষ্ঠান।করিশ্মা কাপুরের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই সঞ্জয় কাপুর অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। এই খবর জেনে করিশ্মা কাপুরের বাবা রণধীর কাপুরও রেগে যান। অবেশেষে বিচ্ছেদও হয়ে যায় দুজনের। এবার সঞ্জয় কাপুর যখন ফের আরেকবার বিয়ে করতে চলেছেন, তখন করিশ্মা কাপুর অন্তত সব ভুলে নতুন করে জীবন শুরু করতে পেরেছেন।

আরও পড়ুন  সন্ধেবেলায় তৈমুরকে নিয়ে মুম্বই ঘুরলেন করিনা কাপুর

.