উপেন প্যাটেলের সঙ্গে ব্রেক-আপ নিয়ে মুখ খুললেন করিশ্মা তান্না

বিগ বসের ঘরে একে অপরের সঙ্গে আলাপ, পরিচয় করিশ্মা তান্না এবং উপেন প্যাটেলের। আর সেই আলাপই শেষ পর্যন্ত গিয়ে দাঁড়ায় প্রেমে। পরে আরও একটি গেম শো-এ দুজন একসঙ্গে প্রতিযোগী হিসেবে যোগদান করেন। সেখানে তাঁদের বিয়েরও কথাবার্তা হয়। তারপর দুজনে মিলে একটি অনুষ্ঠান সঞ্চালনাও করেন। এই পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিল। এরপর হঠাত্‌ই বিচ্ছেদ করিশ্মা-উপেনের সম্পর্কের।

Updated By: Jul 30, 2016, 02:42 PM IST
উপেন প্যাটেলের সঙ্গে ব্রেক-আপ নিয়ে মুখ খুললেন করিশ্মা তান্না

ওয়েব ডেস্ক: বিগ বসের ঘরে একে অপরের সঙ্গে আলাপ, পরিচয় করিশ্মা তান্না এবং উপেন প্যাটেলের। আর সেই আলাপই শেষ পর্যন্ত গিয়ে দাঁড়ায় প্রেমে। পরে আরও একটি গেম শো-এ দুজন একসঙ্গে প্রতিযোগী হিসেবে যোগদান করেন। সেখানে তাঁদের বিয়েরও কথাবার্তা হয়। তারপর দুজনে মিলে একটি অনুষ্ঠান সঞ্চালনাও করেন। এই পর্যন্ত সবকিছু ঠিকঠাক ছিল। এরপর হঠাত্‌ই বিচ্ছেদ করিশ্মা-উপেনের সম্পর্কের।

আরও পড়ুন 'মোহব্বতে' অভিনেত্রী কিম শর্মাকে এখন কেমন দেখতে হয়েছে জানেন?

ব্রেক-আপের পর করিশ্মা এবং উপেন দুজনেই সেই প্রসঙ্গে কখনও কোনও মন্তব্য প্রকাশ করেননি। কিন্তু এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন করিশ্মা। কী কারণে উপেনের সঙ্গে ব্রেক-আপ হয়ে গেল? করিশ্মা বললেন, 'কখনও কখনও কোনও সম্পর্কে কেন বিচ্ছেদ আসে, তার সঠিক কারণ বলা সম্ভব হয় না। কখনও দেখা যায়, দুজন মানুষই সুন্দর মনের। কিন্তু তাঁরা একে অপরের জন্য নয়। আর এটাই হয়েছে আমাদের সঙ্গে। উপেন খুবই ভালো মনের। আমরা একে অপরের সঙ্গে খুব ভালোও ছিলাম। এমন নয় যে, আমি অন্য কোনও সম্পর্কে জড়িয়ে পড়েছি। বা ও কোনও অন্য সম্পর্কে রয়েছে। আমরা একে অপরের সঙ্গেই থাকতে চেয়েছিলাম। কিন্তু যখন আমরা একে অপরের সঙ্গে থাকার কোনও ভবিষ্যত্‌ দেখতে পাই না, তখন আলাদা হয়ে যাওয়াই ভালো।'

করিশ্মা আরও বলেন, 'এখন আমার সামনে একটাই লক্ষ্য। ঝলক দিখলা যা-এর পারফরম্যান্স। আর সেটাই আমি ভালোবেসে করতে চাই।'

আরও পড়ুন ট্যুইটারে অভিনেত্রীকে কু-মন্তব্য করার অভিযোগে FIR এই বলিউড অভিনেতা-পরিচালকের বিরুদ্ধে!

প্রসঙ্গত, আজ থেকে শুরু হচ্ছে ড্যান্স রিয়্যালিটি শো 'ঝলক দিখলা যা, সিজন ৯'। আর সেখানেই তারকা প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন করিশ্মা তান্না।

.