মাঝ রাতেও এক নাগাড়ে পরিশ্রম করান, ভয়ে কাঠ করিনা

প্রকাশ্যেই বলেন করিনা 

Updated By: Sep 19, 2019, 03:35 PM IST
মাঝ রাতেও এক নাগাড়ে পরিশ্রম করান, ভয়ে কাঠ করিনা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। 'রিফিউজি' থেকে 'কভি খুশি কভি গম' কিংবা 'জব উই মেট' কিংবা হালফিলের 'ভিরে দি ওয়েডিং'। একের পর এক ব্লকবাস্টারে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। বুঝতেই পারছেন, করিনা কাপুর খানের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : রোগে ভুগছেন? মানুষকে সম্মান দিতে শিখুন, আলিয়াকে কড়া আক্রমণ

করিনা যেখানে বলিউডের প্রথম সারির অভিনেত্রী, তা সত্ত্বেও তাঁকে একাধিকবার বকা খেতে হয়েছে সরোজ খানের (বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার) কাছে। এমনকী, 'এজেন্ট বিনোদের' একটি গানের দৃশ্যের শ্যুটিংয়ের সময় মাঝ রাত পর্যন্ত সরোজ খান তাঁকে প্র্যাকটিস করান। শুধু তাই নয়, রাত একটার সময় করিনা কী করছেন, চোখ মোটা মোটা করে সেই কথাও জিজ্ঞেস করেন সরোজ খান।

আরও পড়ুন  : আইফার মঞ্চে পুরস্কার হাতে রণবীর, স্বামীর কথা শুনে কাঁদলেন দীপিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফারের সেই রাতের বকাঝকার কথা এখনও মনে আছে বলে জানান করিনা কাপুর খান। পাশাপাশি করিনা এও বলেন, 'রিফিউজির' শ্যুটিংয়ের সময়, তাঁকে বকেছিলেন সরোজ। কে তাঁকে অভিনয়ের জন্য এনেছেন, তাও জিজ্ঞেস করেন তিনি। এমনকী, তিনি করিশ্মা কাপুরের বোন, এই পরিচয় দেওয়া সত্ত্বেও 'রিফিউজির' সেটে তাঁকে বকাঝকা করে সরোজ খান নাচ শিখিয়েছিলেন বলে রিয়েলিটি শোয়ের মঞ্চে স্মৃতিচারণ করেন করিনা কাপুর খান। যা শুনে হেসে ফেলেন সরোজ খান।

.