ক্যামেরার দিকে ঝুঁকে পড়ল তৈমুর, তারপর...

জন্মের পর থেকেই ক্যামেরার ফ্ল্যাশে তৈমুর আলি খান। কখনও মায়ের কোলে চড়ে পোজ দিচ্ছে তৈমুর, আবার কখনও বাবার কোলে চড়ে ভাইরাল হচ্ছে তৈমুরের ছবি। আবার কখনও মামা রণবীর কাপুরের সঙ্গে ভাইরাল হচ্ছে তৈমুরের ছবি। সবকিছু মিলিয়ে পতৌদির ছোট্ট নবাবকে নিয়ে সব সময় সরগরম সোশ্যাল মিডিয়া।

Updated By: Feb 5, 2018, 11:40 PM IST
ক্যামেরার দিকে ঝুঁকে পড়ল তৈমুর, তারপর...

নিজস্ব প্রতিবেদন : জন্মের পর থেকেই ক্যামেরার ফ্ল্যাশে তৈমুর আলি খান। কখনও মায়ের কোলে চড়ে পোজ দিচ্ছে তৈমুর, আবার কখনও বাবার কোলে চড়ে ভাইরাল হচ্ছে তৈমুরের ছবি। আবার কখনও মামা রণবীর কাপুরের সঙ্গে ভাইরাল হচ্ছে তৈমুরের ছবি। সবকিছু মিলিয়ে পতৌদির ছোট্ট নবাবকে নিয়ে সব সময় সরগরম সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন : বিয়ে করলেন অভিনেত্রী সোলাঙ্কি রায় 

আর এবার ন্যানির কোলে চড়ে যখনই ক্যামেরার দিকে ঝুঁকে পড়ল তৈমুর, তখন ফের ভাইরাল হল করিনার ছেলের ছবি। সম্প্রতি ব্যান্দ্রায় যখন তৈমুর আলি খানকে ফ্রেমবন্দি করা হয়, তখন যেন ক্যামেরার দিকে বার বার ঝুঁকে পড়তে শুরু করে তৈমুর। আর সুযোগ বুঝে পাপারাত্জিও ক্যামেরার দিকে ফোকাস করে তৈমুরের একের পর এক ছবি তুলতে শুরু করেন।

আরও পড়ুন : সুস্মিতা সেন হলেন উমরাওজান

কমলা রঙের টিশার্ট এবং সাদা প্রিন্টেড ট্রাউজার পরে তৈমুর যখন ক্যামেরার সামনে এল, সেই সময় ফের ভাইরাল হল সইফ-করিনার ছেলের একের পর এক ছবি।

.