Kareena| Tabu| Kriti: এবার বাংলাদেশে করিনা-টাবু-কৃতির 'ক্রু', তবে ঈদে বন্ধ শো...

Crew in Bangladesh: সাফটা চুক্তিতে আগেই মুক্তি পেয়েছে শাহরুখের পাঠান, সলমানের টাইগার থ্রি। তবে এই প্রথম কোনও মহিলাকেন্দ্রিক হিন্দি ছবি মুক্তি পেল বাংলাদেশে। তবে ছবি ইতোমধ্যে হলে এলেও ঈদে সেই ছবি দেখা যাবে না বড়পর্দায়। 

Updated By: Apr 2, 2024, 02:25 PM IST
Kareena| Tabu| Kriti: এবার বাংলাদেশে করিনা-টাবু-কৃতির 'ক্রু', তবে ঈদে বন্ধ শো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন পর কোনও মহিলাকেন্দ্রিক ছবি ব্যবসায় মাত দিচ্ছে অন্য ছবিকে। গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি ভালোই ব্যবসা করেছিল বক্স অফিসে, কিন্তু সচরাচর হিন্দি মহিলাকেন্দ্রিক ছবি সেভাবে ব্যবসা করতে পারে না, সেই হিসেবে তিন দিনেই ৬০ কোটির বেশি ব্যবসা করেছে টাবু(Tabu), করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) ও কৃতি স্যাননের(Kriti Sanon) ছবি ‘ক্রু’(Crew)। খুব শীঘ্রই ১০০ কোটির ক্লাবে নাম লেখাবে এই ছবি। এরই মাঝে বাংলাদেশে পাড়ি দিল এই ছবি। 

আরও পড়ুন- Suchitra Sen: উত্তম কুমারের পর এবার শহরে ফিরছেন সুচিত্রা সেন...

বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকাকে নিয়ে তৈরি কমেডি-থ্রিলার ‘ক্রু’।  সিনেমাটি নিয়ে আলোচনা চলছে বেশ কিছুদিন ধরে। গত ২৯ মার্চ ভারতে মুক্তি পাওয়ার পর এবার বাংলাদেশে পাড়ি দিল এই ছবি। ১ এপ্রিল স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে ‘ক্রু’। সাফটা চুক্তির মাধ্যমে প্রথমবারের মতো হিন্দি সিনেমা আমদানি করেছে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স। 

প্রতিষ্ঠানটির কর্মকর্তা মেসবাহউদ্দিন আহমেদ বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন, ‘ক্রু’ সিনেমাটি সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পাচ্ছে। প্রথমবারের মতো আমরা হিন্দি সিনেমা আমদানি করে মুক্তি দিতে যাচ্ছি। এর মধ্য দিয়ে ভারতের পাশাপাশি বাংলাদেশেও বলিউডের সিনেমা একই দিনে মুক্তি দেয়ার সুযোগ তৈরি হয়েছে। নিয়মানুযায়ী ঈদের উৎসবে হিন্দি সিনেমা চালানো যাবে না তাই ঈদের সময় ‘ক্রু’-এর শো বন্ধ থাকবে'।

তিন এয়ারহোস্টেসের কঠিন জীবনের কথা উঠে এসেছে এ সিনেমার গল্পে। তাঁরা এয়ারহোস্টেস নাকি সোনা পাচারকারী, এমনই রহস্যময় গল্পে বলিউডের তিন প্রজন্মের তিন নায়িকা নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘ক্রু’। রাজেশ কৃষ্ণণ পরিচালিত এ সিনেমায় সুন্দরী বিমানসেবিকা চরিত্রে দেখা যাবে টাবু, করিনা কাপুর খান ও কৃতি স্যাননকে।

আরও পড়ুন- Janhvi Kapoor: মন্ত্রীর নাতির সঙ্গে তুমুল প্রেম জাহ্নবীর, মেয়ের গোপন কথা ফাঁস বনি কাপুরের...

একতা কাপুর ও অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর প্রযোজিত এই সিনেমায় বর্তমান সময়ের এয়ারলাইন্স ইন্ডাস্ট্রির দুরবস্থাকে তুলে ধরা হয়েছে। কমেডি ঘরানার সিনেমাটিতে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন টাবু ও করিনা। গত ২ ফেব্রুয়ারি এই ছবির টিজার প্রকাশ্যে আসে। এদিন করিনা কাপুর নিজেই ছবির টিজার শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে টাবু, করিনা এবং কৃতি কেবিন ক্রুর চরিত্রে অভিনয় করেছেন। এই তিন নারীর জীবন একটি চমকপ্রদ মোড় নেয় যখন তারা অপ্রত্যাশিত পরিস্থিতিতে পড়েন, যা তাদের মিথ্যার জালে জড়িয়ে ফেলে। এভাবেই এগিয়ে যায় গল্প।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.