ছেলের খেয়াল রাখেন না? তৈমুরকে নিয়ে চরম অপমান করিনাকে?

সোজাসুজি উত্তর দেন বেবো 

Updated By: Jan 31, 2019, 03:16 PM IST
ছেলের খেয়াল রাখেন না? তৈমুরকে নিয়ে চরম অপমান করিনাকে?

নিজস্ব প্রতিবেদন : ছেলের জন্মের পরও দৃপ্ত পদক্ষেপে কেরিয়ার নিয়ে এগিয়ে যাচ্ছেন। কখনও 'ভিরে দি ওয়েডিং' তাঁর ক্যারিশমায় ১০০ কোটির বেশি ব্যবসা করছে। আবার কখনও বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জহর তাঁর সঙ্গে কাজের জন্য মুখিয়ে রয়েছেন। ফলে ধর্মা প্রোডাকশনের মতো ব্যানারে 'তখত'-এ আবার দেখা যাবে তাঁদের। যা নিয়ে উচ্ছ্বসিত বেগম সাহেবার ভক্তরা। বুঝতেই পারছেন করিনা কাপুর খানের কথা বলা হচ্ছে। কিন্তু সংসার, সন্তান সামলে তিনি যখন কেরিয়ার নিয়ে এগিয়ে যাচ্ছে, তখন একাধিক সমালোচনার মুখে পড়তে হচ্ছে বেবোকেও।

আরও পড়ুন : তৈমুরের জন্য অশান্তি সইফ-করিনার!
করিনা কেন তৈমুরকে সব সময় আয়ার কাছে রাখেন? ছেলেকে নিয়ে করিনা এত উদাসিন কেন? মায়ের হাজিরা সত্ত্বেও ছেলে কেন সব সময় তার আয়ার কাছে থাকবে? এমন বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে করিনা কাপুর খান-কে। কিন্তু, সমালোচনার মুখে পড়েও নিজের সিদ্ধান্তে অনড় কাপুর-কন্যা। যাঁরা তাঁর জীবনের বিষয়ে কিছু জানেন না, তাঁরা যেন এ বিষয়ে একেবারেই মন্তব্য করতে না আসেন বলে সম্প্রতি সমালোচকদের একহাত নেন করিনা। কেরিয়ার সামলে তিনি যে ছেলের খেয়ালও সমানভাবে রাখতে পারেন, তা বেশ স্পষ্টভাবেই সমালোচকদের মনে করিয়ে দিয়েছেন সইফ-ঘরণী।

আরও পড়ুন : সংসারে মন নেই, পুত্র সন্তানের মা হলেন একতা কাপুর
এদিকে করিনা যেন তৈমুরকে সব সময় চোখে চোখে না রাখেন, তাকে নিজের মতো বড় হতে দেন, এমনই মনে করেন সইফ আলি খান। ছেলে কখন কী খাবে, কখন কী করবে, করিনা যেন এসব বিষয়ে মাথা না ঘামিয়ে ছোট্ট নবাবকে তার মতো করেই বড় হতে দেন। তৈমুরের জন্য করিনা যেভাবে সব সময় চিন্তা করেন, তা একেবারেই অনুচিত বলেও মনে করেন সইফ। ছেলের প্রতি করিনার অতিরিক্ত নজরদারি সইফ কোনও সময়ই পছন্দ করেন না বলেও জানান বেবো। আর সেই কারণে তাঁদের মধ্যে বিষয়টি নিয়ে মাঝেমধ্যেই চাপানউতর চলে বলেও জানান বলিউডের এই প্রথম সারির নায়িকা।

.