Kareena Kapoor Khan: ‘যদি সিনেমাই না হয়!’ কলকাতায় এসে বয়কট ট্রেন্ড নিয়ে সরব করিনা

Kareena Kapoor Khan: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে শুরু হয়েছে এই বয়কট ট্রেন্ড। ২০২২ সালে এই একাধিক বলিউড ছবি এই বয়কট ট্রেন্ডের মুখে পড়েছে। সেই তালিকায় রয়েছে আমির-করিনার লাল সিং চাড্ডা, বিজয় দেবেরাকোন্ডার লাইগার, রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র, অক্ষয় কুমারের রক্ষা বন্ধন। এর চোটে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে একাধিক ছবি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 23, 2023, 03:12 PM IST
Kareena Kapoor Khan: ‘যদি সিনেমাই না হয়!’ কলকাতায় এসে বয়কট ট্রেন্ড নিয়ে সরব করিনা

Kareena Kapoor Khan on boycott trend, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবাসরীয় সন্ধ্যায় কলকাতায় হাজির হয়েছিলেন সুপারস্টার করিনা কাপুর খান। ইন্ডিয়ান চেম্বার অফ কমার্স-ইয়ং লিডারস ফোরামের ইভেন্টে এসে বয়কট ট্রেন্ড নিয়ে মুখ খুললেন বেবো। সাম্প্রতিক সময়ে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চেও বয়কটের বিরুদ্ধে সরব হয়েছিলেন শাহরুখ খান। মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’, ইতমধ্যেই সারা দেশ জুড়ে বয়কটের মুখে পড়েছে এই ছবি। এই একই অভিজ্ঞতার শিকার হয়েছিলেন করিনাও। গত বছরের শেষে প্রবল বয়কট ট্রেন্ডের মুখে পড়েছিল, তাঁর ছবি ‘লাল সিং চাড্ডা’। আমির ও করিনার সেই ছবির বক্স অফিস রিপোর্টও ছিল হতাশাজনক।

আরও পড়ুন- Srabanti: ‘মানুষ এখন একটু বেশিই জাজমেন্টাল...’

রবিবার কলকাতার আলোচনা সভায় বয়কট ট্রেন্ড নিয়ে একটি প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। সেই প্রশ্নের জবাবে করিনা বলেন, ‘আমি একেবারেই একমত নই। যদি এরকম চলতে থাকে, তাহলে আমরা কীভাবে বিনোদন দেব। কীভাবে আপনারা জীবনের আনন্দ, খুশি এগুলো পাবেন? বিনোদন মনে হয়, সকলেরই দরকার। সিনেমা সবসময়ই প্রমিসিং। যদি সিনেমাই না হয় তাহলে বিনোদনের রসদ কীভাবে পাওয়া যাবে? ’

KL Rahul-Athiya Shetty wedding: মেনু কী? আমন্ত্রিত কারা? কার পোশাকে সাজছেন রাহুল-আথিয়া? রইল বিয়ের যাবতীয় খুঁটিনাটি...

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে শুরু হয়েছে এই বয়কট ট্রেন্ড। ২০২২ সালে এই একাধিক বলিউড ছবি এই বয়কট ট্রেন্ডের মুখে পড়েছে। সেই তালিকায় রয়েছে আমির-করিনার লাল সিং চাড্ডা, বিজয় দেবেরাকোন্ডার লাইগার, রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র, অক্ষয় কুমারের রক্ষা বন্ধন। এর চোটে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে একাধিক ছবি। লাল সিং চাড্ডা রিলিজের আগে ট্রেন্ড হয়ে দাঁড়ায়, হ্যাশট্যাগ বয়কট লাল সিং চাড্ডা। ট্যুইটারে রীতিমতো ক্যাম্পেন চলে এই ছবি না দেখার জন্য। সম্প্রতি শাহরুখের ছবি মুক্তির আগে ফের চাগাড় দিয়ে উঠেছে এই ট্রেন্ড। বেশরম রং গানে দীপিকার গেরুয়া বিকিনি থেকে শুরু বিতর্কের জল গড়িয়েছে ছবি মুক্তি আটকে দেওয়া অবধি। মধ্যপ্রদেশে ও অসমে বিক্ষোভও দেখা গেছে এই ছবি কেন্দ্র করে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.