কৃষকদের কথা মনে পড়ে না আপনার? ফের আক্রমণের মুখে Kareena

কোবের ছবি শেয়ারের পরপরই ট্রোল করা হয় করিনাকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 27, 2021, 06:18 PM IST
কৃষকদের কথা মনে পড়ে না আপনার? ফের আক্রমণের মুখে Kareena
করিনা কাপুর খান

নিজস্ব প্রতিবেদন : বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়েন্টের মৃত্যুবার্ষিকীতে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে আক্রমণের মুখে পড়লেন করিনা কাপুর খান। কোবের মৃত্যুবার্ষিকীতে প্রয়াত খেলোয়াড়ের সঙ্গে তাঁর মেয়ে গিয়ানার ছবি শেয়ার করেন করিনা। কোবে এবং তাঁর মেয়ে গিয়ানাকে ভালবাসা জানিয়ে করিনা যখনই ছবি শেয়ার করেন, সেই সময় জোরদার আক্রমণের মুখে পড়েন কাপুর-কন্যা।

আরও পড়ুন : একা সবকিছু সামলেছেন বলে কীসের ইঙ্গিত দিলেন Nusrat Jahan?

প্রজাতন্ত্র দিবসে কৃষক আন্দোলন নিয়ে যখন উত্তাল দিল্লি, সেই সময় করিনা কেন সে বিষয়ে কোনও মন্তব্য করছেন না? কষকদের (Farmers Protest) সমর্থন করে করিনা কোনও কথা বলছেন না কেন? তা নিয়ে অভিনেত্রীকে একের পর এক প্রশ্ন করা হয়। কেউ আবার করিনাকে বলতে শুরু করেন, কৃষকদের কথা কেন মনে পড়ে না আপনার? কারও বক্তব্য, তারকারা কখনও এসব নিয়ে ভাবেন না। তাঁরা নিজেদের নিয়েই সব সময় ব্যস্ত থাকেন বলেও কটাক্ষ করা হয় বেবোকে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয়, যখন করিনাকে (Kareena Kapoor Khan) নিয়ে ট্রোল শুরু করেন নেটিজেনরা। দ্বিতীয়বার মা হওয়ার আগে সম্প্রতি মাতৃত্বকালীন ফটোশ্যুট করেন করিনা কাপুর খান। যা দেখে ক্ষেপে যান নেট জনতার একাংশ। স্পটলাইটে থাকার জন্যই করিনা ওই ধরনের ফটোশ্যুট করছেন। দেশের অনেক মহিলা যখন পেটের খিদে মেটানোর জন্য সন্তানের জন্মের আগের দিন পর্যন্ত কাজ করেন, সেখানে বেবো কীভাবে ওই ধরনের পোস্ট করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

আরও পড়ুন : ​দেশের উর্দ্ধে নন কৃষকরা, Farmers Protest নিয়ে ক্ষোভ Ranvir, Kangana-দের

যদিও মাতৃত্বকালীন ফটোশ্যুট নিয়ে করিনাকে যখন একের পর এক সমালোচনার মুখে পড়তে হয়, সেই সময় এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি নবাব ঘরণী।

.