করণ জোহরের সঙ্গে এনসিবির নজরে বলিউডের ৫ অভিনেতা?

এদিকে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষিতিজ প্রসাদ দাবি করেন, পরিচালককে ইচ্ছাকৃতভাবে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 28, 2020, 07:45 PM IST
করণ জোহরের সঙ্গে এনসিবির নজরে বলিউডের ৫ অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন: বলিউডের প্রথম সারির ৫ অভিনেতাকে সমন পাঠাতে পারে এনসিবি। বলিউডের প্রথম সারির ৫ অভিনেতার সঙ্গে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে খোঁজ চালানো হবে। বলিউডের প্রথম সারির ওই ৫ অভিনেতার পাশাপাশি বেশ কয়েকজন পরিচালক, প্রযোজকও এনসিবির নজরে রয়েছেন বলে খবর। যার মধ্যে করণ জোহরের নামও রয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-চিনা আগ্রাসন হলেই পাল্টা জবাব, LAC বরাবর 'নির্ভয়' ক্ষেপণাস্ত্র মোতায়েন করল ভারত!

সূত্রের খবর, আর কয়েক দিনের মধ্যেই চলচ্চিত্র পরিচালক করণ জোহরকে সমন পাঠানো হতে পারে। ২০১৯ সালের জুলাই মাসে করণ জোহরের বাড়িতে যে পার্টির আয়োজন করা হয়, সেই পার্টির ভিডিয়ো নিয়েই করণ বিপদে পড়তে পারেন। শুধু তাই নয়, করণ জোহরের বাড়ির পার্টির ভিডিয়ো ইতিমধ্যেই ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষিতিজ প্রসাদ দাবি করেন, পরিচালককে ইচ্ছাকৃতভাবে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় গোয়েন্দা আধিকারিক সমীর ওয়াংখেড়ের সম্পর্কেও বিস্ফোরক দাবি করেন ক্ষিতিজ। তিনি বলেন, করণ জোহরের নামে অভিযোগ করলে, তাঁকে ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন-কে ড. হাজরা? হন্যে হয়ে পরিচয় খুঁজতে ব্যস্ত কেন্দ্র-রাজ্য বিজেপি নেতৃত্ব

শুধু তাই নয়, ক্ষিতিজের বাড়ির ব্যালকনি থেকে সিগারেট উদ্ধার করা হয়েছে। তাঁর বাড়ি থেকে কোনও মাদক উদ্ধার করেনি এনসিবি। তা সত্ত্বেও কেন তাঁকে আটক করে গ্রেফতার করা হল, তা নিয়ে প্রশ্ন তোলেন ক্ষিতিজ প্রসাদ।

.