Bigg Boss OTT: বিগবসের বাড়িতে 'জয়া বচ্চন'এর ভূমিকায় Karan Johar!

এই প্রথম টেলিভিশনের আগে ওটিটিতে দেখা যাবে 'বিগ বস'। 

Updated By: Aug 8, 2021, 05:00 PM IST
Bigg Boss OTT: বিগবসের বাড়িতে 'জয়া বচ্চন'এর ভূমিকায় Karan Johar!

নিজস্ব প্রতিবেদন: রবিবার 'বিগবস সিজন ফিফটিন' (Bigg Boss Season 15) এর প্রিমিয়ার। অন্যান্য সিজনের তুলনায় এই সিজনে অনেক বেশি চমক রয়েছে। এই প্রথম টেলিভিশনের আগে ওটিটিতে দেখা যাবে 'বিগ বস'। ওটিটিতে এই শোয়ের সঞ্চালক হলেন করণ জোহর (Karan Johar)। শো শুরু আগেই বিগ বসের ঘর ঘুরে দেখলেন করণ। ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই ভিডিওর ঝলক। 

আরও পড়ুন:'এক পয়সা বেশিও নয়, কমও নয়', এমন দাবি শুনে Deepika-কে ছেঁটে ফেললেন Bhansali!

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, করণের জনপ্রিয় ছবি 'কভি খুশি কভি গম'এ জয়া বচ্চনের স্টাইলেই তিনি দর্শকদের আমন্ত্রণ জানাচ্ছেন বিগ বসের ঘরে। দর্শকদের সঙ্গে নিয়েই ঘুরে দেখলেন বিগ বসের নতুন ঘরের অন্দরসজ্জা। কিছুদিন আগেই ইদের দিন বিগ বসের প্রোমো শেয়ার করেছিলেন সলমন খান (Salman Khan)। পাশাপাশি ঘোষণা করেছিলেন এবছর টেলিভিশনের আগেই ওটিটিতে দেখা যাবে এই শো। ছয় সপ্তাহ ওটিটিতে চলার পর যে যে সদস্য ঘরে থাকবেন তাঁদের নিয়েই টেলিভিশনে শুরু হবে 'বিগ বস'। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

নতুন প্রোমো শেয়ার করে করণ ক্যাপশনে লেখেন, প্রতীক্ষার অবসান। ওটিটি দুনিয়ায় আমার প্রথম পদক্ষেপের আরো একটু কাছে চলে এলাম। এবার আমরা অনেক মজা করব। এরপরই জুড়ে দিয়েছেন সেই বিখ্যাত ডায়লগ 'কহে দিয়া তো ব্যস কহে দিয়া'। ভিডিওতে দেখা গেছে এবারের বিগ বসের অন্দরসজ্জা বেশ রঙবেরঙের। ইন্টিরিয়র ডিজাইনার উমাঙ্গ কুমার ছিলেন এই অন্দর সজ্জার দায়িত্বে। তিনি জানিয়েছেন, এবারের থিম বহেমিয়ান, জিপসি,কার্নিভাল।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.