Karan Johar on Animal: ‘অ্যানিমাল’ দেখে কেঁদে ফেলেন করণ জোহর! ‘বছরের সেরা সিনেমা’, দাবি পরিচালকের

Animal: সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ জোহর বলেন, অ্যানিমাল তাঁর ভালো লেগেছে, এটা প্রকাশ করতে তিনি দ্বিধায় ছিলেন। তিনি ভয় পেয়েছিলেন যে তিনি যদি বলেন এই ছবি তাঁর ভালো লেগেছে, তাহলে মানুষকে তাঁকে জাজ করতে পারেন। কিন্তু তিনি এই ছবি দেখে ফেলেছেন দুবার। তাঁর ভালো লাগার কথা জানান পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে।

Updated By: Jan 2, 2024, 06:38 PM IST
Karan Johar on Animal: ‘অ্যানিমাল’ দেখে কেঁদে ফেলেন করণ জোহর! ‘বছরের সেরা সিনেমা’, দাবি পরিচালকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির পর থেকেই ‘অ্যানিমাল’(Animal) প্রসঙ্গে দুধরনের মতামত শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ফিল্ম সমালোচকদের মুখে। কারোর এই ছবি ভালো লাগলেও এই ছবির বেশিরভাগ রিভিউ ছিল পরিচালকের বিরুদ্ধে। তারপরেও শুধুমাত্র ভারতেই বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে এই ছবি। এবার এই ছবির জন্য গলা ফাটালেন প্রযোজক ও পরিচালক করণ জোহর(Karan Johar)। সম্প্রতি এক সাক্ষাৎকারে সন্দীপ রেড্ডি ভাঙ্গার পাশে বসেই করণ জানালেন যে অ্যানিমাল এই বছরের সেরা সিনেমা এবং এই ছবির সাফল্য হল গেম চেঞ্জার।

আরও পড়ুন- Ankush Hazra: ‘আমি আহত হওয়ায় যারা খুশি তারা জানে না...’ নিন্দুকদের সতর্ক করলেন ‘মির্জা’ অঙ্কুশ!

সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ জোহর বলেন, ‘অ্যানিমাল আমার ভালো লেগেছে বলার পরেই অনেকে আমার কাছে আসেন এবং বলেন যে আমার বানানো রকি অউর রানি কি প্রেম কাহানি আসলে অ্যানিমালের মতো ছবির জন্য ভ্যাকসিন। দুটো ছবি দুই মেরুর। আমি তাঁদের বলি যে আমি একদমই তাঁদের সঙ্গে একমত। কারণ আমার কাছে অ্যানিমাল এই বছরের সেরা সিনেমা’।

করণ আরও বলেন, ‘অ্যানিমালকে সেরা ছবি বলার জন্য আমার অনেকটা সময় লেগেছে, অনেক সাহসও লেগেছে কারণ যখন তোমায় অনেক লোক ঘিরে থাকে তখন তোমার ভয় হয় এটা ভেবে যে লোক তোমার সম্পর্কে কী ভাববে? কবীর সিংয়ের সময়েও এরকম হয়েছিল। আমার ওই ছবিটাও ভালো লেগেছিল কিন্তু আমি ভাবতাম, আমি এই ছবি ভালো লেগেছে বললেই লোকে আমাকে কোন দৃষ্টিতে দেখবে! এখন আর আমি এসব ভাবি না।’

এরপরে করণ জোহর বিস্তারিত বলেন যে কেন তিনি রণবীর কাপুরের এই ছবি এ পছন্দ করেছেন? পরিচালক-প্রযোজক বলেন, ‘আমার অ্যানিমাল ভালো লেগেছিল কারণ এই ছবি সোজাসুজি কথা বলে, পুরোপুরি বিশ্বাস-ভিত্তিক বর্ণনামূলক গল্প বলেছে, ব্যাকরণ ভেঙেছে, পুরনো ধারণা ভেঙেছে, মূলধারার চলচ্চিত্রের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সব কিছু ভেঙেছে। হঠাৎ করে আপনার ইন্টারভাল ব্লক হয়ে যাবে যেখানে হিরোর মাথা খারাপ হয়ে যাচ্ছে আর সবাই একটা গান গাইছে..। তখন আমার মনে হয়, 'এরকম সিকোয়েন্স তুমি কোথায় দেখেছ?' জিনিয়াস। শেষ, যেখানে দুজন লোক একে অপরের সঙ্গে যাচ্ছে এবং তাঁরা সেই গান বাজাচ্ছে..। চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছিল, কিন্তু তখন শুধু রক্ত ঝরছিল’।

আরও পড়ুন- Dev|Srijit|Tota: দেবকে ‘টেক্কা’ দিতে প্রস্তুত টোটা! ‘প্রধান’-এর পর এবার সৃজিতের ছবিতেও দেব-পরাণ জুটি

পরিচালক-প্রযোজক আরও বলেন, ‘আমার মনে হয়েছিল, আমার সঙ্গে কিছু একটা ভুল হয়েছে বা ওর সঙ্গে কিছু একটা ভুল হয়েছে, কিন্তু একসঙ্গে সবকিছুর মিশ্রণ, এই ছবির ক্ষেত্রে খুব সঠিক। এটা কোনো গড়পড়তা চিন্তাশীল মন নয়। এটা এমন একজনের মন, যে এত স্বতন্ত্র, এত ব্যক্তিকেন্দ্রিক যে আমি উড়ে গিয়েছিলাম। ছবিটা দু'বার দেখেছি, প্রথমটা দর্শক হিসেবে, দ্বিতীয়টা স্টাডি হিসেবে। আমি মনে করি, অ্যানিম্যালের সাফল্য এবং গ্রহণযোগ্যতা গেম চেঞ্জিং। প্রত্যয় এমন একটা জিনিস, যেটা আমি পেতে চাই।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.