দীর্ঘ ৫ বছর পর ফের ছবি পরিচালনায় ফিরছেন Karan Johar

 আবারও একবার পরিচালকের আসনে ফিরছেন করণ জোহর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 5, 2021, 08:35 PM IST
দীর্ঘ ৫ বছর পর ফের ছবি পরিচালনায় ফিরছেন Karan Johar

নিজস্ব প্রতিবেদন : বহুদিন হল ছবি পরিচালনা থেকে দূরেই ছিলেন করণ জোহর (Karan Johar)। দীর্ঘ ৫ বছর করণকে শুধু প্রযোজক হিসাবেই পেয়েছেন সিনেমাপ্রেমীরা। আবারও একবার পরিচালকের আসনে ফিরছেন করণ জোহর। 

সোমবার ধর্ম প্রোডাকশনের (Drama Production) তরফে করণের পরিচালনায় ফেরার কথা জানিয়ে একটি পোস্ট করা হয়েছে। একটি ভিডিয়ো পোস্ট করে লেখা হয়েছে, ''তিনি ফিরছেন! দীর্ঘ পাঁচ বছর পর আবারও পরিচালকের আসনে ফিরেছেন করণ জোহর। সময় এসেছে আবারও চিরকালীন কিছু প্রেমের গল্প, জাঁকজমকপূর্ণ কাস্ট, অবিস্মরণীয় সুরের সঙ্গে বৃহত্তর-জীবনকে লেন্সে তুলে ধরার! আপনি কি আবারও এই ম্যাজিক্যাল অনুভূতি অনুভব করতে প্রস্তুত? '' মঙ্গলবার সকাল ১১টায় বড় কিছু ঘোষণা করা হবে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন-'বিশ্ব সাহিত্য' নিয়ে পড়াশোনা করতে Oxford-এ যাচ্ছেন Koushik Ganguly-র ছেলে উজান

প্রসঙ্গত, শেষবার ২০১৬ সালে 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিটি পরিচালনা করেছিলেন করণ জোহর (Karan Johar)। যে ছবিতে দেখা গিয়েছিল রণবীর কাপুর, অনুষ্কা শর্মা ও ঐশ্বর্য রাই বচ্চনকে। ২০২০-তে করণ জোহর রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকর, জাহ্নবী কাপুর এবং অনিল কাপুরকে নিয়ে 'তখত' ছবিটি বানানোর কথা ঘোষণা করলেও পরবর্তীকালে ছবির বিষয়ে আর কিছু জানানো হয়নি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.