Karan Johar : জীবনের নতুন অর্থ খুঁজে পেতে চান, বড় পদক্ষেপ করণ জোহরের

সোশ্যাল মিডিয়া-ই নাকি আজকাল যত গন্ডোগোলের আখরা। 'সোশ্যাল মিডিয়ায় নেতিবাচকতায় ভরে গিয়েছে'। এমন অভিযোগ তোলেন এমন নেটনগরিকের সংখ্যা নেহাত কম নয়। বহু তারকাকেও এমন কথা বলতে শোনা গিয়েছে। বলিউডের পরিচালক, প্রযোজক, সঞ্চালক করণ জোহরও হয়ত সোশ্যাল মিডিয়ার নেতিবাচকতার কথাই বিশ্বাস করেন। আর সেকারণে ইতিবাচক জীবনে ফিরতে, বলা ভালো জীবনের নতুন অর্থ খুঁজতেই বড় পদক্ষেপ করলেন করণ জোহর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 10, 2022, 07:39 PM IST
Karan Johar : জীবনের নতুন অর্থ খুঁজে পেতে চান, বড় পদক্ষেপ করণ জোহরের

Karan Johar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সোশ্যাল মিডিয়া-ই নাকি আজকাল যত গন্ডোগোলের আখরা। 'সোশ্যাল মিডিয়ায় নেতিবাচকতায় ভরে গিয়েছে'। এমন অভিযোগ তোলেন এমন নেটনগরিকের সংখ্যা নেহাত কম নয়। বহু তারকাকেও এমন কথা বলতে শোনা গিয়েছে। বলিউডের পরিচালক, প্রযোজক, সঞ্চালক করণ জোহরও হয়ত সোশ্যাল মিডিয়ার নেতিবাচকতার কথাই বিশ্বাস করেন। আর সেকারণে ইতিবাচক জীবনে ফিরতে, বলা ভালো জীবনের নতুন অর্থ খুঁজতেই বড় পদক্ষেপ করলেন করণ জোহর। 

করণ ঠিক কী পদক্ষেপ করেছেন, তা হয়ত অনেকেই বুঝে গিয়েছেন। হ্যাঁ, ঠিকই ধরেছেন সোমবার সকালেই ট্যুইটার ছাড়ার কথা ঘোষণা করেছিলেন করণ জোহর। যেমন বলা, তেমন কাজ। বাস্তবেই ট্যুইটার ছেড়ে বেরিয়ে গেলেন করণ। সোমবার শেষ ট্যুইট কারার কিছুক্ষণ পর থেকেই করণের প্রোফাইলটি আর খুঁজে পাওয়া যাচ্ছে না। শেষ ট্যুইটে ঠিক কী লিখেছিলেন করণ জোহর? করণ লেখেন, 'জীবনে ইতিবাচক শক্তি প্রবেশের জন্য জায়গা করে তুলতে চাই। এটা তারই একটা পদক্ষেপ। গুডবাই ট্যুইটার।'

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

করণের এই ট্যুইটের নিচে কমেন্টও করেন বহু নেটনাগরিক। কেউ লেখেন, 'বিদায় করণ, ঝলক দিখলাজাতে দেখা হবে।' কেউ লেখেন, 'ভালোবাসা ও সমর্থন রইল, আরও ভালো ছবির জন্য অপেক্ষা করে রইলাম'। 

আরও পড়ুন-সিঁথিতে সিঁদুর, শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ে করেছেন? অপু বিশ্বাস বললেন...

আরও পড়ুন-'চকোলেট খেয়েছি, ইলেকশন টিকিট কিংবা ঘুষ নয়! তাই বেশ করেছি...'

সালটা ২০২০, আচমকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বি-টাউনে ঝড় বয়ে যায়। তিনিই 'নেপোটিজম'-এর পতাকাধারী বলে আক্রমণের মুখে পড়েন করণ জোহর। সোশ্যালে লাগাতার আক্রমণের মুখে করণ নাকি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন সম্প্রতি 'কফি উইথ করণ ৭'-এর শেষ এপিসোডে সেকথা খোলসা করেছিলেন করণ। তাঁর কথায়, ট্রোল হতে হতে আমার চামড়া মোটা হয়ে গিয়েছে। সত্যি কথা বলতে কি এসবে আমার আর কিছুই যায় আসে না। তবে মানুষের চিন্তাভাবনা আমায় আঘাত করে। যখন আমি সেগুলি দেখি, তখন ভাবি, এটা কতটা ভয়াবহ, বিকৃতি ভাবনাচিন্তা। এমনকি ওঁরা আমার সন্তানকেও আক্রমণ করতে ছাড়ে না। তখন মনে হয় ধুর বাদ দাও। ওঁদেরকে এই পাঁকেই ডুবে থাকতে দাও। আমার মনে হয়, আমার সম্পর্কে আপনাদের যা মনে হয় বলতে পারেন। আমার যৌনতা নিয়ে, আমার ষড়যন্ত্রের তত্ত্ব নিয়ে, সেগুনি সত্যিই ঘৃণ্য। এখন আর এসবকিছুই আমায় প্রভাবিত করে না, তবে অতীতেও করেনি।'

সম্প্রতি, 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির পরিচালকের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন করণ জোহর। তাঁর পরিচালনা এই ছবিতে অভিনয় করেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। জানা যাচ্ছে, এবারে অ্যাকশন ফিল্ম বানাতে চলেছেন করণ। ঝলক দিখলা জা-১০ এ বিচারকের আসনে দেখা যাবে করণকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.