Bangladeshi Actress Apu Biswas : সিঁথিতে সিঁদুর, শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ে করেছেন? অপু বিশ্বাস বললেন...

অপু বিশ্বাস লেখেন, ' সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না। সেদিন সকালে একটা ফটোশ্যুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।' ২০০৮ সলেই নাকি শাকিব খানের সঙ্গে গোপনে বিয়ে হয়েছিল তাঁর। এরপর ২০১৬ সালে কলকাতায় তাঁদের ছেলের জন্ম হয়েছিল। অন্তঃসত্ত্বা হওয়ার পর অন্তরালে চলে গিয়েছিলেন অপু বিশ্বাস। আর শাকিবেন নির্দেশেই নাকি তিনি এমনটা করতে বাধ্য হয়েছিলেন। এরপরে ২০১৮ সালে শাকিবের সঙ্গে অপুর বিয়ে ভেঙে যায়। তারপর থেকে আব্রাম খান জয়-এর 'সিঙ্গল মাদার' হিসাবেই জীবন কাটাচ্ছেন অপু বিশ্বাস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 10, 2022, 06:12 PM IST
Bangladeshi Actress Apu Biswas : সিঁথিতে সিঁদুর, শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর ফের বিয়ে করেছেন? অপু বিশ্বাস বললেন...

অপু বিশ্বাস, শাকিব খান, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : দুর্গাপুজোর সময় বাংলাদেশে নয়, কলকাতাতেই ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এখানকার একটি পুজোয় সিঁদুরও খেলেন অপু। সিঁথিতে সিঁদুর লাগানো ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন অপু বিশ্বাস নিজেই। তবে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পরও অপু বিশ্বাসের মাথায় সিঁদুর কেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। নেটিজেনদের কৌতুহলী প্রশ্ন ছিল, তবে কি আবার লুকিয়ে বিয়ে করলেন অপু বিশ্বাস? এবার সেই বিতর্কেই মুখ খুললেন অপু। 

ফের বিয়ের গুঞ্জন নিয়ে নিজের ভিরেফায়েড ফেসবুক অ্যাকাউন্টে অপু বিশ্বাস লেখেন, ' সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না। সেদিন সকালে একটা ফটোশ্যুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।' প্রসঙ্গত, দশমীর দিন লাল-সাদা ঢাকাই শাড়ি আর গর্জাস সবুজ ব্লাউজ, মানানসই গয়নার সঙ্গে সিঁথিতে সিঁদুর দিয়ে প্রকাশ্যে এসেছিলেন অপু বিশ্বাস।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আরও পড়ুন-সেদিন আচমকাই হৃত্বিকের ঠোঁটে ঠোঁট রাখলেন রেখা, ঝলসে উঠল ক্যামেরা

এদিকে অপু বিশ্বাসের পর সম্প্রতি বাংলাদেশের সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়েছে শাকিব খানের সঙ্গে সেদেশের অভিনেত্রী শবনম বুবলীর বিবাহ-বিচ্ছেদের গুঞ্জন। জানা যাচ্ছে, এই বিচ্ছেদের গুঞ্জন শাকিব ও বুবলী নিজেরাই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। এদিকে শাকিব ও বুবলীর প্রেম নিয়ে গুঞ্জন আগেই ছিল, তবে তাঁরা যে বিয়েও করেছিলেন, সেখবর কারোর জানা ছিল না। কিছুদিন আগে বেবি বাম্পের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটাল বুবলী। লেখেন, শাকিবের ছেলের জন্মদিন। পরে জানা যায়, শাকিব-বুবলীর ছেড়ের বয়স আড়াই বছর। ২০২০ সালেই নাকি শাকিবের ছেলের মা হয়েছিলেন বুবলী। 

এদিকে একইভাবে ২০১৭ সালে একপ্রকার একইভাবে শাকিব খানের সম্পর্কে বিস্ফোরক তথ্য সামনে এনেছিলেন অপু বিশ্বাস। কাঁদতে কাঁদতে জানিয়েছিলেন, ২০০৮ সলেই নাকি শাকিব খানের সঙ্গে গোপনে বিয়ে হয়েছিল তাঁর। এরপর ২০১৬ সালে কলকাতায় তাঁদের ছেলের জন্ম হয়েছিল। অন্তঃসত্ত্বা হওয়ার পর অন্তরালে চলে গিয়েছিলেন অপু বিশ্বাস। আর শাকিবেন নির্দেশেই নাকি তিনি এমনটা করতে বাধ্য হয়েছিলেন। এরপরে ২০১৮ সালে শাকিবের সঙ্গে অপুর বিয়ে ভেঙে যায়। তারপর থেকে আব্রাম খান জয়-এর 'সিঙ্গল মাদার' হিসাবেই জীবন কাটাচ্ছেন অপু বিশ্বাস। এদিকে জানা যাচ্ছে ২০১৮ সালের ২০ জুলাইতেই নাকি বুবলীকে বিয়ে করেছিলেন শাকিব। ২০২০ সালে তাঁদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয়। এরপর ২০২১-এর তাঁদের মধ্যে বিবাদের সূত্রপাত।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.