শীঘ্রই বিয়ে করছেন রণবীর-আলিয়া? বলেই ফেললেন করণ!

 আলিয়ার ব্যক্তিগত জীবনের সমস্ত খবর করণ জোহরের জানা থাকবে সেটাই স্বাভাবিক। 

Updated By: Mar 1, 2019, 02:57 PM IST
শীঘ্রই বিয়ে করছেন রণবীর-আলিয়া? বলেই ফেললেন করণ!

নিজস্ব প্রতিবেদন: বি-টাউনে করণ জোহর এমন এক ব্যক্তিত্ব, যিনি সমস্ত বলি সেলেবদের কাছেই জনপ্রিয়। কাজের বাইরেও বহু সেলিব্রিটির সঙ্গেই একটা সুন্দর ব্য়ক্তিগত সম্পর্ক রয়েছে করণের। আর আলিয়া ভাটের সঙ্গে করণের সম্পর্কটা একটি বেশিই স্পেশাল, কারণ আলিয়ার ডেবিউ হয়েছে করণ জোহরের হাত ধরেই। ভাট কন্য়াকে নিজের মেয়ের মতোই মনে করেন বলে বহুবার জানিয়েছেন করণ। এমনকি আলিয়ার কাছেই করণ বাবার মতোই। তাই আলিয়ার ব্যক্তিগত জীবনের সমস্ত খবর করণ জোহরের জানা থাকবে সেটাই স্বাভাবিক। 

প্রসঙ্গত, আলিয়া-রণবীরের সম্পর্কে অনেকটাই অনুঘটকের মতোই কাজ করেছেন করণ জোহর। আলিয়ার কথায়, রণবীরের প্রতি আলিয়ার গোপন ভালোলাগার কথা জানতে পেরে করণই প্রথম তাঁকে ভালোবাসার কথা রণবীরকে জানাতে বলেছিলেন। 'রকস্টার' মুক্তির পর রণবীরের সঙ্গে দেখা করিয়ে দিয়ে করণ নাকি আলিয়াকে বলেছিলেন, ''বলে ফেলো তুমি ওকে কতটা ভালোবাসো।'' যদিও আলিয়ার কথায়, তিনি কিছুই বলতে না পেরে আবোল-তাবোল বকে গিয়েছিলেন। 

আরও পড়ুন-কোনও পরিস্থিতিতেই যুদ্ধকে সমর্থন করি না: সোনু নিগম

আম্বানি পুত্র আকাশ ও শ্লোকের প্রাক-বিবাহ অনুষ্ঠানে গিয়ে রণবীর-আলিয়ার জোড়িকেও 'রব দে বনাদি জোড়ি' বলে মন্তব্য করেন করণ। রণবীর-আলিয়ার শীঘ্রই বিয়ের ইঙ্গিত দিয়ে করণ বলেন, ''এখন বিয়ের সিজন চলছে। সকলেই তাই অন্যের বিয়ে দেখে অনুপ্রাণিত। বলা যায় না, রণবীরও যেকোনও দিন হাতের বাইরে বেরিয়ে যেতে পারে।''  দেখুন করণ কী বললেন...

আরও পড়ুন-সাতপাক থেকে শুভদৃষ্টি, বোনের বিয়ের বিশেষ ভিডিও পোস্ট বিপাশার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বলাই বাহুল্য করণের এই কথা থেকেই অনুমান করা যেতে পারে খুব শীঘ্রই হয়ত বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। বি-টাউনের সমস্ত সেলেবদের গোপন খবর করণের কাছে যে থাকে, সেকথা প্রায় সবাই জানেন। তাই করণের এই মজা করে বলা মন্তব্যই যে রণবীর-আলিয়ার সম্পর্কের পরবর্তী ধাপের ইঙ্গিত, সেকথাই বুঝে নিতে কারোরই অসুবিধা হয় না। তাই নয় কি?

আরও পড়ুন-অনুষ্কাকে নিয়ে জাপান উড়ে যাচ্ছেন প্রভাস

এখানেই সম্প্রতি একটি চ্যাট শোয়ে রণবীর করণকে তাঁর প্রেমিকা আলিয়াকে কিছু উপদেশ দিতে বলেন। ঠিক তখনই করণ মন্তব্য করেন, আমি ইতিমধ্যেই আলিয়াকে বলে দিয়েছি, তুমিই বি-টাউনের অন্যতম সেরা স্বামী হতে চলেছো আলিয়ার জন্য। বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে ২০২০ সালে নাকি সাত পাকে বাঁধা পড়তে পারেন রণবীর-আলিয়া।

আরও পড়ুন-বাংলায় এই দাদাগিরির জন্যই বাংলা ছবির ক্ষতি হচ্ছে, মত বলিউড অভিনেতা সুব্রত দত্তর

.