চার বছর পর আবার করণ জোহর

একতরফা প্রেম, আর তাকে কেন্দ্র করেই চার-চারটে জীবনের টানাপোড়েন। চার বছর পর করণ জোহর আবারও পরিচালনায় এলেন। ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল।ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর, অনুষ্কা শর্মা, ঐশ্বর্যা রাই বচ্চন ও ফাওয়াদ খান।

Updated By: Sep 5, 2016, 10:18 AM IST
চার বছর পর আবার করণ জোহর

ওয়েব ডেস্ক: একতরফা প্রেম, আর তাকে কেন্দ্র করেই চার-চারটে জীবনের টানাপোড়েন। চার বছর পর করণ জোহর আবারও পরিচালনায় এলেন। ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল।ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর, অনুষ্কা শর্মা, ঐশ্বর্যা রাই বচ্চন ও ফাওয়াদ খান।

করণ জোহর পরিচালিত রোমান্টির ড্রামা অ্যায় দিল হ্যায় মুশকিল নিয়ে কৌতুহল রয়েইছে। চার বছর বিরতির পর প্রযোজনা এবং পরিচালনা নিয়ে কামব্যাক করণ জোহরের। পর্দায় প্রথমবার রণবীর-ঐশ্বর্য জুটি, রয়েছে অনুষ্কা শর্মা, ফাওয়াদ খানও। আবার উপরি পাওনা ক্যামিও চরিত্রে শাহরুখ খান, কাজল। তবে এখানেই শেষ নয়, গল্পের চমক হারিয়ে দেবে সব গুঞ্জনকে। ছবিতে রণবীরের নাম অয়ন, অনুষ্কা ALIZEH। দুজনের সম্পর্কের মধ্যে ঢুকে পড়ে ঐশ্বর্য রাই বচ্চন। গল্পের এই সময়েই  রণবীর-ঐশ্বর্যর ইতিমধ্যেই চর্চিত ঘনিষ্ঠ দৃশ্যের অনুপ্রবেশ। যা নিয়ে কম সমালোচনা হয়নি। জল গড়িয়েছিল বচ্চন পরিবার পর্যন্ত।

আরও পড়ুন- সোনাক্ষির 'আকিরা' পছন্দ হল দর্শকদের?

আবার ছবিতে ফাওয়াদ খানের সঙ্গে রণবীরের সম্পর্কের ঈঙ্গিতও পাওয়া যাচ্ছে। তবে কি ছবিতে রণবীর হোমোসেক্সুয়্যাল? কারণ একটি ইন্টারভিউতে রণবীর বলেছিলেন কাপুর এন্ড সন্সে ফাওয়াদের চরিত্র না দেখলে তিনি এধরনের চরিত্র করতে রাজিই হতে না। ছবিতে কি কারণে বিচ্ছেদ হয় রণবীর-অনুষ্কার? ফাওয়াদের সঙ্গে সম্পর্ক কার দানা বাধবে রণবীরের না অনুষ্কার। চার বছর পর পরিচালকের টুপি মাথায় দিলেন, আর তৈরি করলেন এই জটিল ট্রাইঙ্গেলের।  তবে সব কৌতুহলের অবসান হবে ২৮শে অক্টোবর ছবি মুক্তির পর।

আরও পড়ুন- এই প্রথমবার একই সিনেমায় একসঙ্গে কাজ করবেন অমিতাভ-আমির

.