কণিকা কাপুরের করোনা, ক্ষোভ উগরে দিলেন ঊর্বশী!

কণিকার যে খবর সংবাদমাধ্যমে ছাপা হচ্ছে, তা কতটুকু বিশ্বাস করবেন, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন ঊর্বশী রউতেলা 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 2, 2020, 11:57 AM IST
কণিকা কাপুরের করোনা, ক্ষোভ উগরে দিলেন ঊর্বশী!

নিজস্ব প্রতিবেদন : লন্ডন থেকে ফেরার কয়েকদিনের মধ্যেই করোনা ভাইরাসে আক্রান্ত হন কণিকা কাপুর। লন্ডন থেকে মুম্বই, তারপর কানপুর এবং লখনউ। ভারতে নিজের বাড়িতে ফেরার পরই বলিউডের জনপ্রিয় গায়িকার শরীরে ধরা পড়ে করোনা উপসর্গ। এরপর কোভিড ১৯-এর পরীক্ষার পর জানা যায়, কণিকাও আক্রান্ত করোনায়। কণিকার করোনা ধরা পড়ার পরই তাঁকে লখনউয়ের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আপাতত তাঁর চিকিসা চলছে। তবে পঞ্চমবারের রিপোর্টেও কমিকার শরীরে করোনার উপসর্গর দেখা মিলেছে। ফলে এখনও তিনি হাসপাতালেই রয়েছেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : করোনা কেড়ে নিল প্রাণ, চলে গেলেন গ্র্যামি পুরস্কারপ্রাপ্ত গায়ক অ্যাডাম স্কলেঞ্জার

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রউতেলা। তিনি বলেন, কণিকা কাপুর একজন পরিষ্কার, পরিচ্ছন্ন মানুষ। নিজে যেমন তিনি সব সময় পরিষ্কার পরিছন্ন থাকতে পছন্দ করেন, তেমনি তাঁর বাড়ঘরও ঝকঝকে। ফলে কণিকার করোনা নিয়ে সংবাদমাধ্যমে যে একের পর এক খবর উঠে আসছে, তা সেভাবে বিশ্বাস করতে পারছেন না বলে জানান ঊর্বশী। পাশাপাশি এও জানান, কণিকা যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাই করছেন তিনি।

আরও পড়ুন : ঘর পরিষ্কার করছেন জারিন খান, সলমনের নায়িকাকে দেখলে ভড়কে যাবেন

ঊর্বশী আরও বলেন, করোনা ভাইরাস যে কোনও মানুষকে আক্রমণ করছে। সে উচ্চবৃত্তের কেউ হোক বা দরিদ্র। লন্ডনের প্রধানমন্ত্রী যদি এই ভাইরাসে আক্রান্ত হতে পারেন, তাহলে যে কেউ যে কোনও মুহূর্তে কোভিড ১৯-এ আক্রান্ত হতে পারেন বলে মন্তব্য করেন ঊর্বশী।

.