'বলিউড ইন্ডাস্ট্রি আসলে নর্দমা, সব নোংরামি সামনে আনব' পর্নকাণ্ডে বিস্ফোরক Kangana

যা কিছু চকচক করে সব তো আর সোনা হয় না, সেটা আবার প্রমাণিত হল : কঙ্গনা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 21, 2021, 01:13 PM IST
'বলিউড ইন্ডাস্ট্রি আসলে নর্দমা, সব নোংরামি সামনে আনব' পর্নকাণ্ডে বিস্ফোরক Kangana

নিজস্ব প্রতিবেদন: চাঞ্চল্যকর ঘটনা ঘটলেই তিনি আরও সরব হয়ে ওঠেন। সে বলিউড হোক বা সামাজিক কোনও ইস্যু। তিনি কঙ্গনা রানাওয়াত। এবার রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি তৈরির প্রসঙ্গে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। তাঁর সাফ কথা বলিউডের নোংরা নর্দমা সাফ করতে এবার মাঠে নামবেন তিনিই।

আরও পড়ুন:কনের সাজে Trina, অনস্ক্রিন মায়ের সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন 'খড়কুটো'র গুনগুন

বলিউড নিয়ে বারবারই বিস্ফোরক মন্তব্য করে আসছেন কঙ্গনা রাণাওয়াত। এবার আরও একটা সুযোগ হয়ে গেল রাজ কুন্দ্রার গ্রেফতারের পর। মঙ্গলবারা রাজ কুন্দ্রাকে জেল হেফাজতেকর নির্দেশ দিয়েছে আদালত, আর ঠিক এই খবর পেয়েই গর্জে উঠলেন কঙ্গনা। সোজাসুজি এবার বলিউডকে নোংরা নর্দমা বলে কটাক্ষ করলেন কঙ্গনা।

তিনি বলেন, ‘আমি বলিউড ইন্ডাস্ট্রিকে ঠিক এই কারণেই নর্দমা বলি। যা কিছু চকচক করে সব তো আর সোনা হয় না, সেটা আরও একবার প্রমাণিত হল। আমি কথা দিচ্ছি আমার আগামি ছবিতে বলিউডের নোংরামি সব সামনে আনব। বলিউডের পর্দা ফাঁস হবে ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে। ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রিতে শক্তিশালি কাঠামোর প্রয়োজন, কড়া অনুশাষণ থাকলে তবেই সুস্থ স্বাভাবিক ইন্ডাস্ট্রি তৈরি হবে।’

প্রসঙ্গত পর্ন ছবি বানানো এবং তা বিভিন্ন অ্যাপের মাধ্যনমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিস। সব মিলিয়ে এখনও পর্যন্ত মোট ৯ জন গ্রেফতার হয়েছে এই কাণ্ডে। ২৩ জুলাই পর্যন্ত জেল হেফাজতে থাকবেন রাজ ও তাঁর সহকারী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.