ঝাঁসির রানি হতে তিন বছর ধরে ওয়র্কশপ, ভাষা সমস্যায় 'পরিচালক বদলালেন' কঙ্গনা!

কঙ্গনা এবার ঝাঁসি কি রানি। তিন বছর ধরে ওয়র্কশপ করলেন কেতন মেহতার ছবির জন্য। কিন্তু এখন দেখা যাচ্ছে একই চরিত্রে তিনি অভিনয় করছেন অন্য পরিচালক ও প্রযোজকের ছবিতে! এমনটা কীভাবে ঘটল। 

Updated By: Mar 22, 2017, 02:34 PM IST
ঝাঁসির রানি হতে তিন বছর ধরে ওয়র্কশপ, ভাষা সমস্যায় 'পরিচালক বদলালেন' কঙ্গনা!

ওয়েব ডেস্ক: কঙ্গনা এবার ঝাঁসি কি রানি। তিন বছর ধরে ওয়র্কশপ করলেন কেতন মেহতার ছবির জন্য। কিন্তু এখন দেখা যাচ্ছে একই চরিত্রে তিনি অভিনয় করছেন অন্য পরিচালক ও প্রযোজকের ছবিতে! এমনটা কীভাবে ঘটল। 

এমন ঘটনা এর আগে বলিউডে হয়েছে কি না সন্দেহ! আর এই কাণ্ডটাই করলেন কি না কঙ্গনা রানাওয়াত। তিন তিনটে ন্যাশনাল অ্যাওয়ার্ডজয়ী অভিনেত্রী! (কান পাতলেই শোনা যাচ্ছে, 'কান'-কাঁপাচ্ছে 'পোয়েজি অ্যান্ড পিস')

প্রায় তিন বছর ধরে কঙ্গনা ওয়র্কশপ করেছিলেন ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ-য়ের চরিত্র হয়ে ওঠার জন্য। কেতন  মেহতার অ্যাম্বিশাস প্রজেক্ট রানি লক্ষ্মীবাঈ। কেতন মেহতা বহু বিদেশী সংস্থাকে এই ছবির  প্রযোজনার জন্য যোগাযোগ করেছিলেন । কারণ, এই ছবিটি ইংরেজি ভাষায় বানাতে চাইছিলেন কেতন। ছবিতে কাজও করবেন ইন্টারন্যাশনাল টেকনিশিয়ানরা, এমনও স্থির ছিল। 

কিন্তু মাঝপথেই রাস্তা বদল করলেন কঙ্গনা। তিনি রানি লক্ষ্মীবাঈয়ের শুটিং করবেন ঠিকই। কিন্তু পরিচালকের নাম কেতন মেহতা নয়, কৃষ। গব্বর ইজ ব্যাক -খ্যাত তেলুগু পরিচালক তিনি। এই ছবির কাহিনি লিখেছেন কে ভি বিজয়েন্দ্রপ্রসাদ। ছবির নাম- মণিকর্ণিকা। 

শুটিং শুরু হবে মে মাসের প্রথম সপ্তাহ থেকেই। এই ছবিটি হবে হিন্দি ও তামিল ভাষায়। কেতন মেহতার ছবি ইংরেজিতে হওয়ায় ভাষার সমস্যায় পড়েছিলেন তিনি, সেটাই ভেঙে বলতে চাননি কঙ্গনা। এমনই খবর বিশ্বস্ত সূত্রে।
 
কেতন এখন কী করবেন জানা নেই। কিন্তু কঙ্গনার এই হঠকারী সিদ্ধান্তই আশ্চর্যের। দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো ব্যক্তিত্বরা যেখানে দাপিয়ে বেড়াচ্ছেন হলিউড, সেখানে এত বড় মাপের আন্তর্জাতিক প্রজেক্টের সুযোগটা ছেড়ে দিলেন কীভাবে?

.