কতজনের মুখ বন্ধ করবেন? উদ্ধব ঠাকরেকে ফের তীব্র আক্রমণ কঙ্গনার

একের পর এক টুইট করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 10, 2020, 11:18 AM IST
কতজনের মুখ বন্ধ করবেন? উদ্ধব ঠাকরেকে ফের তীব্র আক্রমণ কঙ্গনার
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের পালি হিলের অফিস এবং তার নির্মাণ নিয়ে কঙ্গনা রানাউতের সঙ্গে জোর কদমে বিতর্ক শুরু হয়েছে মহারাষ্ট্র সরকারের। বুধবার সকাল থেকে কঙ্গনার অফিসে ভাঙচুর চালায় বিএমসি। বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে কঙ্গনার অফিস। সেই কারণেই বিএমসির তরফে সেখানে ভাঙচুর চালানো হয়েছে স্পষ্ট জানানো হয়। যদিও কঙ্গনা পালটা দাবি করেছেন, তিনি কোনও বেআইনি নির্মাণ করেননি। নির্দিষ্ট নিয়ম মেনেই করা হয়েছে সমস্ত কাজ।

অভিনেত্রী যে দাবিই করুন না কেন, মহারাষ্ট্র সরকার যে তাতে কর্ণপাত করতে রাজি নয়, তা বার বার স্পষ্ট করে দেওয়া হয়েছে। বুধবার সারা দিনরাত টানাপোড়েনের পর ফের মহারাষ্ট্রের মুখেযমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : 'ফিল্ম মাফিয়াদের সঙ্গে একজোট হয়ে প্রতিশোধ নিলেন উদ্ধব ঠাকরে',গর্জে উঠলেন কঙ্গনা

উদ্ধব ঠাকরেকে নিশানা করে কঙ্গনা বলেন, বংশ পরম্পরায় ক্ষমতা ভোগ করছেন মহারাষ্ট্রের বর্তমান মুখ্যমন্ত্রী। তবে বাবার দৌলতে তিনি অর্থের গদির উপর বসে থাকতে পারেন কিন্তু নিজের সম্মান নিজেকেই অর্জন করতে হয়। উদ্ধব ঠাকরে জোর করে তাঁর মুখ বন্ধ করতে পারেন কিন্তু এভাবে আর কতজনের মুখ বন্ধ করবেন তিনি! একজনের মুখ বন্ধ করলে, একাধিক মুখ খুলবে বলে মন্তব্য করেন কঙ্গনা। পাশাপাশি উদ্ধব ঠাকরে তাঁর বংশের একজন নুমনা ছাড়া অন্য কিছু নন বলেও তীব্র আক্রমণ করেন কঙ্গনা রানাউত।

 

বুধবার কঙ্গনা বলেন, মুম্বইয়ের ফিল্ম মাফিয়াদের সঙ্গে একযোগে উদ্ধব ঠাকরে তাঁর উপর প্রতিশোধ নিয়েছেন। কঙ্গনার ঘর যেমন ভেঙেছে, একদিন সেইভাবে ভেঙে যাবে উদ্ধব ঠাকরের অহঙ্কার। উদ্ধব ঠাকরের এই দর্প একদিন চূর্ণ হয়ে যাবে বলে স্পষ্ট জানান কঙ্গনা রানাউত।

.