স্কুল পড়ুয়াকে মারধরের অভিযোগ, অনুরাগ কাশ্যপের ভিডিয়ো শেয়ার করে ফুঁসলেন কঙ্গনা

অনুরাগ কাশ্যপকে একহাত নেন কঙ্গনা রানাউত 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 23, 2020, 11:39 AM IST
স্কুল পড়ুয়াকে মারধরের অভিযোগ, অনুরাগ কাশ্যপের ভিডিয়ো শেয়ার করে ফুঁসলেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : নিজের চেয়ে ছোট বয়সের এক পড়ুয়াকে পিটিয়ে, তাকে অপমান করেছিলেন প্রকাশ্যে। হাইস্কুলে পড়ার সময়ই ছোট এক ছাত্রের সঙ্গে ওই কাজ করেছিলেন। পরে যখন নিজের ভুল বুঝতে পারেন, সেই সময় ছোট ওই  সহপাঠীকে কাছে টেনে নিয়ে গলা জড়িয়ে ধরেছিলেন। একটি ভিডিয়োতে এমনই বলতে শোনা যায় চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপকে। অনুরাগের সই পুরনো ভিডিয়ো নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন কঙ্গনা রানাউত এবং এরপরই পরিচালককে একহাত নেন বলিউড অভিনেত্রী।

দেখুন সেই ভিডিয়ো...

 

সম্প্রতি চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন মডেল অভিনেত্রী পয়েল ঘোষ। ২০১৫-১৬ সালে অনুরাগের কাছে যখন অডিশন দিতে যান, সেই সময় ঘরের মধ্যে দরজা বন্ধ করে পায়েল ঘোষকে কুপ্রস্তাব দেওয়া হয়। তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ করেন পায়েল। এত পুরনো ঘটনা পায়েল কেন এখন প্রকাশ্যে আনতে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। যার উত্তরে পায়েল দাবি করেন, এতদিন মনের জোর পাননি। বর্তমানে যে প্রতিবাদ শুরু হয়েছে, তা দেখেই মনের জোর পান তিনি। এরপরই অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে প্রথমে মুম্বইয়ের ওশিওয়াড়া থানা এবং পরে ভরসোভা থানায় অভিযোগ দায়ের করেন পায়েল ঘোষ।

আরও পড়ুন : বিয়ের ১৯ দিনের মধ্যেই শ্যামের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডের স্বামী

পায়েল ঘোষ যখন অনুরাগের বিরুদ্ধে ফুঁসে ওঠেন, সেই সময় তাঁর সমর্থনে এগিয়ে আসেন কঙ্গনা রানাউত। অনুরাগকে গ্রেফতার করা হোক বলে দাবি জানাতে শুরু করেন কঙ্গনা। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি পায়েল ঘোষের পাশে দাঁড়ান। কঙ্গনারা যখন পায়েল ঘোষের সমর্থনে মুখ খুলতে শুরু করেন, সেই সময় রিচা চাড্ডা, তাপসী পান্নু, হুমা কুরেশিরা অনুরাগের পাশে দাঁড়ান। এমনকী, অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রমাণিত হলে, তিনি পরিচালকের সঙ্গে সমস্ত সম্পর্ক কেটে বেরিয়ে যাবেন বলে প্রকাশ্যে জানান তাপসী পান্নু।

.