Kangana Ranaut Slap Row: কঙ্গনাকে কষিয়ে চড়! 'মায়ের সম্মানের জন্য হাজারও চাকরি কুরবান' সাফ জবাব CISF অফিসারের...

Kulvinder Kaur | Kangana Ranaut: সাংসদ হওয়ার পর বৃহস্পতিবারই প্রথম দিল্লি যাচ্ছিলেন কঙ্গনা। আর সেই যাত্রার শুরুতেই চণ্ডীগড় এয়ারপোর্টে তাঁকে কষিয়ে চড় মারেন সিআইএসএফ জওয়ান কুলবিন্দর কৌর। জানা যায় কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার এক অবান্তর বয়ানের কারণেই তাঁকে চড় মারেন ওই মহিলা সিআইএসএফ। কুলবিন্দরের পাশে দাঁড়ালেন বিশাল দাদলানি। 

Updated By: Jun 7, 2024, 07:56 PM IST
Kangana Ranaut Slap Row: কঙ্গনাকে কষিয়ে চড়! 'মায়ের সম্মানের জন্য হাজারও চাকরি কুরবান' সাফ জবাব CISF অফিসারের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার চণ্ডীগড় এয়ারপোর্টে এক সিআইএসএফ কনস্টেবলের হাতে চড় খান বিজেপি সাংসদ কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। কৃষক আন্দোলনের(Farmer Protest) বিরুদ্ধে কুমন্তব্যের জেরেই এই পদক্ষেপ ওই মহিলার। এই ঘটনায় ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কেউ পাশে দাঁড়িয়েছেন কঙ্গনার কেউ আবার সাপোর্ট করেছেন ওই CISF কর্মীকে। তবে কঙ্গনার পাশে দাঁড়ায়নি তাঁর নিজের ফিল্ম ইন্ডাস্ট্রিও। এমনকী উল্টে বিশাল দাদলানি বলেছেন, ওই কনস্টেবল যদি চাকরি হারান তাহলে তাঁকে চাকরি দেবেন তিনি। শুধু তাই নয়, তিনি আরও লেখেন, 'আমি কখনওই হিংসাকে সমর্থন করি না। তবে আমি এই সিআইএসএফ কর্মীর রাগের কারণটা বুঝতে পারছি।'

আরও পড়ুন- Kangana Ranaut Slapped Case: 'খালিস্তানি' বলার শাস্তি দিতেই কঙ্গনাকে কষিয়ে চড়, কৌরকে বাঁচাতে আসছেন কৃষকরা...

বলিউডের এহেন আচরণে রেগে লাল কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,'আমার প্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রি, বিমানবন্দরে আমার উপর হামলার পর আপনারা সবাই হয় উদযাপন করছেন বা একেবারে চুপচাপ বসে আছেন। তবে একটা কথা মনে রাখবেন, আগামীকাল যদি আপনি আপনার দেশের রাস্তায় বা এই পৃথিবীর কোথাও কোনও অস্ত্র ছাড়াই ঘুরে বেড়ান, আর তখন কোনও ইজরায়েলি বা প্যালেস্তিনীয় আপনাকে এবং আপনার সন্তানদের উপর আক্রমণ করার চেষ্টা করে, শুধু এই কারণে, তখন আজকের দিনটি মনে করবেন।’ যদিও কিছুক্ষণ পরেই সেই পোস্ট ডিলিট করে দেন তিনি। 

কার্যত দুই ভাগে বিভক্ত সোশ্যাল মিডিয়া। অন্যদিকে কুলবিন্দরকে গতকালই আটক করা হয়েছিল, তাঁর নামে দায়ের হয়েছে এফআইআরও। এরপর তাঁকে তাঁর কাজ থেকে সাসপেন্ড করা হয় এবং পরবর্তীতে গ্রেফতারও করা হয় তাঁকে। কঙ্গনাকে চড় মারার পর অনেকেই প্রশ্ন তুলছেন ওই জওয়ানের পেশাদারিত্ব নিয়ে। অনেকে ওই জওয়ানকে সাপোর্টও করেছেন। তবে অনেকেই চিন্তিত ওই জওয়ানের চাকরি নিয়ে। কুলবিন্দর নিজেই এক্স হ্যান্ডেলে লেখেন, 'আমার নিজের চাকরির চিন্তা নেই। মায়ের সম্মানের জন্য এমন হাজারও চাকরি কুরবান করতে পারি'।

কুলবিন্দরের পাশে দাঁড়িয়ে বিশাল দাদলানি লিখেছেন, 'আপনাকে যদি বলা হত আপনার মাকে ১০০ টাকায় পাওয়া যায়, তাহলে আপনি কী করতেন? আমি আবারও বলছি যদি কুলবিন্দর কৌরকে তাঁর ডিউটি থেকে বিতাড়িত করে দেওয়া হয়, তাহলে আমার সঙ্গে কেউ ওঁর যোগাযোগ করে দেবেন আমি ওঁর চাকরির ব্যবস্থা করে দেব।' অবশেষে নিজের বক্তব্য শেষে লেখেন 'জয় হিন্দ। জয় জওয়ান। জয় কিষাণ।’ কুলবিন্দরের পাশে দাঁড়িয়েছেন কুস্তিগীর বজরং পুণিয়াও। তিনি লেখেন, 'যখন কৃষকের পরিবারের মহিলাদের নিয়ে এই মহিলা ভুলভাল বলছিল তখন কেউ কিছু বলেনি, এখন শান্তির পাঠ পড়াতে এসেছে'। 

আরও পড়ুন- Lok Sabha Election Results | Mausam Noor: মেলেনি প্রার্থীপদ, মালদায় হার নিয়ে এবার নেতৃত্বকে বিঁধলেন মৌসম...

সরকারের অন্যায়ের বিরোধীতায় দিল্লি ঘেরাও করেছিলেন কৃষকরা। সেই কৃষকদের খালিস্তানি বলে তোপ দেগেছিলেন কঙ্গনা রানাওয়াত। কৃষকদের খালিস্তানি(Khalistani) বলে দাগিয়ে দেওয়ার বিরুদ্ধে এবার সজোরে জবাব দিলেন CISF কর্মী কুলবিন্দর কৌর। বৃহস্পতিবার সাংসদ হিসাবে প্রথমদিন দিল্লি যাচ্ছিলেন কঙ্গনা। সেই সময় চণ্ডীগড় এয়ারপোর্টে কুলবিন্দর কৌর নামে এক সিআইএসএফ জওয়ান কষিয়ে থাপ্পড় মারেন কঙ্গনাকে। জানা যায় কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার এক অবান্তর বয়ানের কারণেই তাঁকে চড় মারেন ওই মহিলা সিআইএসএফ। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.