বলিউডের কোন কোন অভিনেতা মাদকের জালে জড়িয়ে? কঙ্গনার মন্তব্যে শোরগোল

ট্যুইট করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 26, 2020, 07:29 PM IST
বলিউডের কোন কোন অভিনেতা মাদকের জালে জড়িয়ে? কঙ্গনার মন্তব্যে শোরগোল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের মাঝে উঠে আসতে শুরু করেছে মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগের অভিযোগ। যা নিয়েশুরু হয়েছে শোরগোল। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যদি বলিউডে প্রবেশ করে, তাহলে প্রথম সারির অনেক অভিনেতাই সমস্যায় পড়বেন। অনেক গোপন তথ্যও প্রকাশ্যে চলে আসবে বলে দাবি করেন অভিনেত্রী। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী যে স্বচ্ছ ভারত অভিযান শুরু করেছেন, সেই অভিযানের ফলে বলিউডের এইসব নোংরা, জঞ্জাল পরিষ্কার করা যাবে বলেও আশা প্রকাশ করেন কঙ্গনা।

আরও পড়ুন : ​গাঁজা ছাড়তে চাইছিলেন সুশান্ত, রিয়ার নির্দেশেই অভিনেতাকে ফের মাদক দেওয়া শুরু হয়!

নিজের ট্যুইটার হ্যান্ডেলে এ বিষয়ে একটি ট্যুইটও করেন অভিনেত্রী। যা প্রকাশ্যে আসার পর ফের নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। দেখুন কী লিখলেন কঙ্গনা...

 

এদিকে সুশান্ত সিং রাজপুত সিগারেটের মধ্যে গাঁজা ভরে খেতেন বলে দাবি করেন তাঁর রাঁধুনি নীরজ। তবে গাঁজা ছাড়তে চাইলে নীরজ কেন সুশান্তকে নিষিদ্ধ মাদক দিতেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। শুধু তাই নয়, ভাই সৌভিক চক্রবর্তীর বন্ধু গৌরব এবং জয়া সাহা নামে দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে রিয়া সিবিডি ওয়েল-এর মতো নিষিদ্ধ মাদক বেআইনিভাবে আমদানি করতেন বলে অভিযোগ। যদিও রিয়ার আইনজীবী নস্যাত করে দিয়েছেন ওই অভিযোগ।

.