'পার্টি মানেই ভাল খাবার', নতুন বছরে অর্জুনকে পাশে নিয়ে মন্তব্য Kangana-র

অর্জুন, কঙ্গনার সঙ্গে দেখা যায় গ্যাব্রিয়েলাকেও 

Updated By: Jan 2, 2021, 11:03 AM IST
'পার্টি মানেই ভাল খাবার', নতুন বছরে অর্জুনকে পাশে নিয়ে মন্তব্য Kangana-র
কঙ্গনার পার্টিতে অর্জুনরা

নিজস্ব প্রতিবেদন : নতুন বছরের শুরুটা এক্কেবারে অন্যরকমভাবে করলেন কঙ্গনা রানাউত। পরবর্তী ছবি ধাকড়-এর টিমের সঙ্গেই নতুন বছরের উদযাপন করেন বলিউড কুইন। যেখানে কঙ্গনার সঙ্গে দেখা যায় বলিউড অভিনেতা অর্জুন রামপালকে। অর্জুনের সঙ্গে হাজির হন অভিনেতার বিশেষ বান্ধবী গ্যাব্রিয়েলাও। কঙ্গনা নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন। কঙ্গনা, অর্জুনের সঙ্গে নতুন বছরের পার্টিতে দেখা যায় ধাকড়-এর পরিচালক রাজি ঘাই-কেও। ভারতের অন্যতম মেধাবী পরিচালক হিসেবে রাজি ঘাইয়ের সঙ্গে প্রত্যেকের পরিচয় করিয়ে দেন কঙ্গনা।

দেখুন...

 

নতুন বছর হোক বা অন্য কোনও অনুষ্ঠান, পার্টি মানেই তাঁর কাছে ভাল ভাল খাবার। এমন মন্তব্যও করতে দেখা যায় কঙ্গনাকে।

 

এদিকে নতুন বছর শুরুর পার্টিতে যখন কঙ্গনা রানাউতের সঙ্গে দেখা যায় অর্জুন রামপালকে, সেই সময় অভিনেতার নতুন বছরে করা একটি মন্তব্যও বিশেষ নজর কাড়ে নেট জনতার। যেখানে তিনি লেখেন, কখনও তিনি দেশের আইনের বিরুদ্ধে গিয়ে কোনও কাজ করেননি। ২০২০ সাল মানুষকে অনেক শিক্ষা দিয়েছে। তাই প্রত্যেকে যাতে নতুন বছরে সুস্থ ও নিরাপদে থাকেন, সেই প্রার্থনাই করেন অর্জুন রামপাল।

আরও পড়ুন : ছুটি শেষ, রাজস্থান থেকে হবু বউমাকে নিয়ে বাড়ির পথে Ranbir-রা

প্রসঙ্গত মাদক মামলায় নাম জড়ানোর জেরই নতুন বছরে এই ধরনের মন্তব্য করে নিজের মনের কথা অর্জুন রামপাল প্রকাশ করেন বলে মনে করছে বি টাউনের বিভিন্ন মহল। প্রসঙ্গত মাদক মামলায় অর্জুন রামপালকে নোটিস পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপরই অর্জুনের বাড়িতে তল্লাসি চালিয়ে বেশ কয়েকটি ইলেক্ট্রনিক গেজেট এবং ওষুধের প্রেসক্রিপশন উদ্ধার করা হয়। এনসিবির তরফে ইঙ্গিত দেওয়া হয়, অর্জুনের বাড়ি থেকে যে প্রেসক্রিপশন উদ্ধা করা হয়, তা নকল হলে গ্রেফতার করা হতে পারে অভিনেতাকে। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়ে যায়। ওই ঘটনার পরই এবার আইনের বিরুদ্ধে গিয়ে কোনও কাজ করেননি বলে মন্তব্য করতে দেখা যায় অর্জুন রামপালকে।

.