অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, বলিউড নিয়ে জয়াকে ফের কড়া আক্রমণ কঙ্গনার

টুইট করেই আক্রমণ করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 16, 2020, 05:04 PM IST
অভিনয়ের সুযোগ দিয়ে বিছানায় যাওয়ার প্রস্তাব, বলিউড নিয়ে জয়াকে ফের কড়া আক্রমণ কঙ্গনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​বলিউডের প্রায় প্রত্যেকে মাদকাসক্ত। বিজেপি সাংসদ অভিনেতা রবি কিষেণের ওই মন্তব্যর পরই সংসদে দাঁড়িয়ে তাঁকে পালটা তোপ দাগেন জয়া বচ্চন। রবি কিষেণ বলিউডের একজন সদস্য হয়ে কীভাবে ওই ধরনের মন্তব্য করতে পারেন বলে আক্রমণ করেন সমাজবাদী পার্টির নেত্রী। রবি কিষেণ যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন বলেও তীব্র কটাক্ষ করেন জয়া বচ্চন। সমাজবাদী পার্টির সাংসদের ওই মন্তব্যের পর তাঁকে বিভিন্ন টুইটের মাধ্যমে পালটা আক্রমণ শুরু করেছেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : বলিউডের সমর্থনে জয়ার মন্তব্য, বচ্চনদের বাংলো নিরাপত্তায় মুড়ে ফেলল মহারাষ্ট্র সরকার

জয়া বচ্চনের ওই মন্তব্যের পর যখন তাঁর মুম্বইয়ের দুটি বাংলোর চারপাশে নিরাপত্তার বহর বাড়ানো হচ্ছে, তখন ফের অমিতাভ-ঘরণীর বিরুদ্ধে ফুঁসে উঠলেন বলিউড 'কুইন'।তিনি বলেন, জয়াজি ইন্ডাস্ট্র্রির জন্য কোন থালা সাজিয়েছেন? বলিউডে হাজির হওয়ার পর প্রথমে তিনি একটি থালা হাতে পেয়েছিলেন। যেখানে ২ মিনিটের আইটেম নম্বর করার প্রস্তাব পেয়েছিলেন। সেই সঙ্গে ছবির নায়কের সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য তাঁকে বিছানায় যাওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল বলে মন্তব্য করেন কঙ্গনা।

 

পাশাপাশি নারীদের অধিকার কীভাবে ছিনিয়ে আনতে হয় এবং কীভাবে দেশপ্রেম জাগ্রত করতে হয় প্রত্যেকের মনে, সেই ছবির মাধ্যমে বলিউডে তিনি নিজের জন্য একটি থালা গুছিয়েছেন। সেই থালা কঙ্গনার নিজের বলে দাবি করেন অভিনেত্রী। অর্থাত রবি কিষেণকে যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন বলে জয়া বচ্চন যেভাবে আক্রমণ করেন, এবার তারই প্রতিবাদ আরও স্পষ্টভাবে বলিউড 'কুইন' করলেন বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন : সুশান্তের বাগান বাড়িতে রমরমিয়ে চলত মাদক পার্টি, কোন অভিনেতারা হাজির হতেন, ফাঁস রিয়ার

এদিকে মুম্বইয়ের পালি হিলের অফিসের পর এবার কঙ্গনার হাউসিং সোসাইটিকে নোটিস পাঠানো হয়েছে বলে খবর। মুম্বইয়ের খারে চেতক সোসাইটিতে রয়েছে কঙ্গনার ফ্ল্যাট। সেখানকার সদস্য এবং গত ৩ বছর ধরে কী আলোচনা হয়েছে, তা বিএমসিকে জানাতে হবে বলে পুরসভার তরফে নোটিস জারি করা হয়েছে বলে খবর।

.