Kangana Ranaut: সীতার চরিত্রে Kareena-র থেকে তিনগুণ বেশি পারিশ্রমিক কঙ্গনার!

খুব শীঘ্রই শুরু হতে চলেছে 'সীতা'র শুটিং।

Updated By: Sep 19, 2021, 06:58 PM IST
Kangana Ranaut: সীতার চরিত্রে Kareena-র থেকে তিনগুণ বেশি পারিশ্রমিক কঙ্গনার!

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই একটি ছবিতে সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এরপরই ট্রোল হতে থাকেন নায়িকা। সেই ট্রোলের জবাবে করিনা বলেছেন, নায়কেরা বেশি পারিশ্রমিক চাইলে কেউ কোনও কথা বলে না নায়িকারা বেশি পারিশ্রমিক চাইলেই কেন তাঁকে ট্রোল করা হয়। অন্যদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut) জানিয়েছেন যে সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির নাম 'সীতা, দ্য ইনকারনেশন' (Sita: The Incarnation)। শোনা যাচ্ছে এই ছবির জন্য তিনি ৩২ কোটি টাকা পারিশ্রামিক নিচ্ছেন কঙ্গনা।

এবার কঙ্গনার ছবি নিয়ে টুইটারে মন্তব্য করে বসলেন কমল আর খান (Kamal R Khan)। কঙ্গনার নানা বিষয়ে নানা মতামত নিয়ে বারবারই তাঁর বিরুদ্ধে তোপ দেগে থাকেন কমল। সীতার খবর সামনে আসতেই আবারও কঙ্গনার পারিশ্রমিক নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। সম্প্রতি টুইটারে তিনি লিখেছেন, 'সূত্রের খবর সীতা ছবির জন্য ৩২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন কঙ্গনা। আর এই ছবির হাত ধরেই বলিউডের হায়েস্ট পেড নায়িকা হলেন তিনি। কিন্তু কেন প্রযোজক এই ভুল করলেন? আমার আগামী রিভিউয়ে আমি এই বিষয়ে সমস্ত তথ্য দেব।'

আরও পড়ুন: Tillotama Shome:'পরিচারিকার মতো দেখতে, ফ্লপ' শ্রেণীবৈষম্যের বিরোধিতায় অভিনেতা

কঙ্গনা কি আদৌ ৩২ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন সেই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এই বিষয়ে কোনও প্রমাণ পাওয়া না গেলেও ছবির পরিচালক অলৌকিক দেশাই (Allaukik Desai) সংবাদ মাধ্য়মকে জানিয়েছেন,'যাঁদের মনে বিশ্বাস আছে তাঁদের সারা বিশ্ব সাহায্য করে। এখনও অবধি বাস্তবে এই চরিত্রকে নিয়ে সেরকম কোনও ছবি হয়নি। সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে আমি আপ্লুত। আমি নিশ্চিত যে এই ছবির মধ্যে দিয়ে আমাদের দৃষ্টিভঙ্গি বদলে যাবে'। অন্যদিকে সম্প্রতি ছবির পোস্টার আপলোড করে ক্যাপশনে কঙ্গনা লেখেন, এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর সঙ্গে যাঁরা রয়েছেন তাঁরা সকলেই ট্যালেন্টেড অভিনেতা। রাম-সীতার আশীর্বাদ নিয়েই শুরু করছেন এই নতুন ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.