'থালাইভি' জয়ললিতার বেশে বিধানসভা কক্ষে কঙ্গনা রানাউত

 ছবির শ্যুটিং সেট থেকে বেশকিছু ছবি শেয়ার করলেন কঙ্গনা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 11, 2020, 01:16 PM IST
'থালাইভি' জয়ললিতার বেশে বিধানসভা কক্ষে কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন : 'থালাইভি' জয়ললিতার বেশে ধরা দিলেন কঙ্গনা রানাউত। 'থালাইভি' ছবিতে 'তামিলনাড়ু'র প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ছবির শ্যুটিং সেট থেকে বেশকিছু ছবি শেয়ার করলেন কঙ্গনা। 

লকডাউনের কারণে বহুদিন শ্যুটিং বন্ধ ছিল, তবে এই অক্টোবর থেকেই ফের শ্যুট শুরু করেছেন কঙ্গনা। অভিনেত্রীর শেয়ার করা সাদাকালো ছবিতে কঙ্গনা যেন জয়ললিতার-ই প্রতিরূপ। ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ''জয়া মা-এর আশীর্বাদে আমরা আরও একদফায় থালাইভি- দ্যি রেভলিউশনারি লিডার-এর শ্যুটিং শেষ করলাম। করোনার কারণে অনেককিছুই বদলে গিয়েছে, তবে অ্যাকশন আর কাট-এর মধ্যে কিছুই বদলায় নি। গোটা টিমকে ধন্যবাদ।''

আরও পড়ুন-পরনে শাড়ি, মুখে অদ্ভুত আওয়াজ, আশুতোষ রানার 'সংঘর্ষ'এর অনুকরণে অক্ষয়ের 'লক্ষ্মী বম্ব'!!

এমাসে কঙ্গনা জয়ললিতার রাজনৈতিক কেরিয়ারের দিকটিই শ্যুটিং করেছেন। শাড়ি পরে, চুলে বেনী বেঁধে বিধানসভা চলছে। সাদাকালো ছবিতে এমনই একটি দৃশ্যে দেখা গেল থালাইভি রূপী কঙ্গনাকে।

আরও পড়ুন-গোটা পৃথিবীর যা অবস্থা,তাতে পাঁচদিন নতুন জামা পরে আনন্দ করছি, ভাবতে পারছি না : ঋদ্ধিমা

'থালাইভি' ছবিটির পরিচালনায় দেখা গিয়েছে A.L বিজয়কে। এই ছবিতে কঙ্গনা ছাড়াও দেখা যাবে অভিনেতা অরবিন্দ স্বামীকে। অভিনেত্রী  ও রাজনৈতিক নেত্রী, জয়ললিতার জীবনের দুটি দিকই উঠে আসবে এই ছবিতে। ছবিটি হিন্দি ছাড়াও, তামিল ও তেলুগুতেও মুক্তি পাবে। 

.