অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে ফুঁসে উঠলেন কঙ্গনা, মহারাষ্ট্র সরকারকে 'পাপ্পু সেনা' বলে কটাক্ষ অভিনেত্রীর

ভিডিয়ো শেয়ার করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 4, 2020, 10:33 AM IST
অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে ফুঁসে উঠলেন কঙ্গনা, মহারাষ্ট্র সরকারকে 'পাপ্পু সেনা' বলে কটাক্ষ অভিনেত্রীর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর গ্রেফতারির পর ফুঁসে উঠলেন কঙ্গনা রানাউত। অর্ণব গোস্বামীর গ্রেফতারির পর মহারাষ্ট্র সরাকারের বিরুদ্ধে প্রকাশ্যে প্রশ্ন তোলেন বলিউড কুইন। অর্ণবের গ্রেফতারির পর একটি ভিডিয়ো বার্তায় কঙ্গনা বলেন, মহারাষ্ট্র সরকার কতজনের মুখ বন্ধ করবেন! কতজনকে জেলে ভরবেন! কতজনের চুলের মুঠি ধরে জেলের মধ্যে নিয়ে যাবেন! অর্ণবের গোস্বামীর বাড়িতে গিয়ে যেভাবে তাঁকে চুল টেনে ধরে গ্রেফতার করা হয়েছে, সেই ব্যবহার আর কতজনের সঙ্গে 'সোনিয়া সেনা' করবেন বলে প্রশ্ন করেন কঙ্গনা।

আরও পড়ুন : 'বম বম ভোলে' বলে গলা ছাড়লেন অক্ষয়, 'লক্ষ্মীর' গানে গায়ে কাঁটা দেবে, দেখুন

পাশাপাশি মহারাষ্ট্র সরকারকে সোনিয়া সেনা, 'পাপ্পু সেনা' বলেও কটাক্ষ করেন বলিউড অভিনেত্রী। মহারাষ্ট্র সরকারের পাশাপাশি শিবসেনাকেও 'পেঙ্গুইন' বলেও আক্রমণ করেন কঙ্গনা। 'পেঙ্গুইনের' মতো দেখতে লাগে বলেই তো আপনাদের 'পেঙ্গুইন' বলা হয় বলেও আক্রমণ করেন অভিনেত্রী।

দেখুন কী বললেন কঙ্গনা ...

 

এর আগেও অনেক শহিদকে জেলে ভরা হয়েছে, তাঁদের মুখ বন্ধ করা হয়েছে বাকস্বাধীনতার জন্য। আর কতজনের মুখ বন্ধ করবেন 'পাপ্পু সেনা', তা বলেও প্রশ্ন তোলেন কঙ্গনা।

বুধবার সকালে নিজের বাড়ি থেকে গ্রেফতার করা হয় রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীকে। ২০১৮ সালের একটি আত্মহত্যার ঘটনায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় অর্ণবকে। রিপাবলিক টিভির এডিটর ইন চিফের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ এবং ৩৪-এর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অর্ণব অভিযোগ করেন, গ্রেফতারির সময় তাঁকে শারীরিকভাবে হেনস্থা করা হয়েছে। ১০ পুলিস কর্মী তাঁদের বাড়িতে ঢুকে অর্ণবকে শারীরিকভাবে হেনস্থা করে বলে অভিযোগ।

.