মানালির বাড়িতে পরিবারের সঙ্গে দীপাবলির সেলিব্রেশন কঙ্গনার

। বরফে ঘেরা মানালিতে কঙ্গনার ৩০ কোটির বাংলোয় দীপাবলির সেলিব্রেশন। 

Updated By: Nov 7, 2018, 08:07 PM IST
মানালির বাড়িতে পরিবারের সঙ্গে দীপাবলির সেলিব্রেশন কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন: গোটা বি-টাউন যখন দীপাবলির সেলিব্রেশনে ব্যস্ত, সেখানে কঙ্গনা রানাওয়াত দীপাবলি সেলিব্রেট করলেন মুম্বই থেকে অনেকটাই দূরে নিজের হোমটাউন হিমাচলপ্রদেশের মানালিতে। সেখানে নিজের পরিবারের সঙ্গেই দীপাবলি সেলিব্রেট করতে দেখা যায় কঙ্গনাকে। বরফে ঘেরা মানালিতে কঙ্গনার ৩০ কোটির বাংলোয় দীপাবলির সেলিব্রেশন। 

মঙ্গলবার ছিল ছোটি দিওয়ালি, আর আজ দিওয়ালি। মঙ্গলবার কঙ্গনাকে বোনপো পৃথ্বী চান্দেলকে নিয়ে বরফের মধ্যে খেলা করতে দেখা যায়। সেখানে তাঁর সঙ্গে ছিলেন বোন রঙ্গোলি চান্দেল ও ভাই অঙ্কিত রানাওয়াত। মানালিতে গিয়ে যেন ছেলেবেলায় ফিরে গিয়েছিলেন বলিউডের 'কুইন'। সেখানে ভাইয়ের সঙ্গে বরফ ছোঁড়াছুঁড়ি করে খেলতে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন-শীঘ্রই বিয়ে, মালাইকাকে চোখে হারাচ্ছেন অর্জুন!

বুধবার মানালির বাড়িতে বোন রঙ্গোলির সঙ্গে মিলে প্রদীপ জ্বালাতে দেখা যায় কঙ্গনাকে। এদিন সাদা ট্রাডিশনাল পোশাকে ভীষণই গর্জিয়াস দেখাচ্ছিল কঙ্গনাকে। আর রঙ্গোলির পরনে ছিল লাল শালোয়ার।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বাড়িতে নিজের হাতে রঙিন রঙ্গোলি বানিয়েছিলেন কঙ্গনার বোন রঙ্গোলি।

কিছুদিন আগেই মানালিতে আপেল বাগান দিয়ে ঘেরা ১০ কোটির একটি বাংলো কেনেন কঙ্গনা। পরে বাড়ি সাজিয়ে তুলতেন আরও ২০ কোটি টাকা বিনিয়োগ করেন তিনি। মানালিতে কঙ্গনার বাড়িতে রয়েছে ৮টি শোয়ার ঘর, প্রত্যেকটি শোয়ার ঘরের সঙ্গে রয়েছে একটি করে ব্যালকনি, বিশাল বড় একটি ডাইনিং হল, ফায়ারপ্লেস, একটি জিম এবং একটি যোগ করার ঘর।  কঙ্গনার কথায়, '' বাড়ি বলতে আমার কাছে সেটা যেটা আমার শিকরকে মনে করাবে। আমার দাদু-ঠাকুমার স্মৃতি ও কাছের মানুষগুলোর ভালোবসা দিয়ে ঘেরা থাকবে। থাকবে পাহাড়, পাখি, আর গাছপালা।'' আর তাঁর এই ৩০ কোটির বাংলোয় কঙ্গনার সবথেকে পছন্দের জায়গা হল ঘরের কোণায় থাকা 'ফায়ার প্লেস' এবং তার পাশে রাখা আরাম কেদারাটি। সেখানে বসেই বই পড়তে ভালোবাসেন কঙ্গনা।

আরও পড়ুন-সিঁথিতে সিঁদুর, তৈমুরকে নিয়ে করিশ্মার অফিসের দীপাবলির পুজোয় করিনা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যত্ন করে বানানো নিজের এই ৩০ কোটির বাংলোতেই এবছরই প্রথম দীপাবলি সেলিব্রেট করেন কঙ্গনা।

আরও পড়ুন-দুই মেয়ের সামনেই ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে প্রেম সুস্মিতার!

.