Kangana Ranaut: প্রোফাইল হ্যাকের চেষ্টা! মুম্বই পুলিসের দ্বারস্থ কঙ্গনা, নায়িকার নিশানায় রণবীর-আলিয়া?

Kangana Ranaut: তাঁর নাম নিয়ে জালিয়াতি! মুখ বুজে সহ্য করার পাত্রী নন কঙ্গনা রানাওয়াত। সমস্ত তথ্য ফাঁস করে একটি পোস্ট করেন অভিনেত্রী। সেই পোস্টের জেরেই তুমুল শোরগোল নেটদুনিয়ায়। নাম না করেই এবার কঙ্গনার অভিযোগের তীর রণবীর আলিয়ার দিকে। তবে এবার আর শুধু অভিযোগ নয়, মুম্বই পুলিসের সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন তিনি।

Updated By: Jul 30, 2023, 03:44 PM IST
Kangana Ranaut: প্রোফাইল হ্যাকের চেষ্টা! মুম্বই পুলিসের দ্বারস্থ কঙ্গনা, নায়িকার নিশানায় রণবীর-আলিয়া?

Kangana Ranaut, Ranbir Kapoor, Hrithik Roshan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিস্ফোরক কঙ্গনা। আবারও নাম না করে তাঁর অভিযোগের তীর বলিউডের তারকা জুটির দিকে। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তাঁর দুই সহকর্মীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া হ্যাক করা,  জালি বাল্ক টিকিট কেনা, বক্স অফিস কালেকশনে কারচুপিসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ এনেছেন।

রবিবার সকালে একাধিক ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা জানিয়েছেন, এক ফ্যান তাঁকে একটি স্ক্যামের কথা জানিয়েছিলেন, যেখানে মানুষ তাঁর নাম ব্যবহার করে অ্যাকাউন্ট হ্যাক করছে। তিনি এই স্ক্যামের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন, যেখানে নিজেকে কঙ্গনা রানাওয়াতের অনলাইন ম্যানেজার বলে দাবি করেন। সেখানে অন্য  একজনের বার্তা দেখানো হয়েছে।

আরও পড়ুন- Pather Panchali: সিনেমার শতবর্ষের সেরা চলচ্চিত্রের তালিকায় 'পথের পাঁচালী', সত্যজিৎ রায়কে কুর্নিশ

রবিবার সকালে কঙ্গনা জানিয়েছেন, এই ব্যক্তির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই এবং এর পিছনে যারা রয়েছে, তারা 'চলচ্চিত্র মাফিয়া'র অংশ। এমনকী সিনেমার দুনিয়ায় তিনি তাঁর দুই সহকর্মীর বিষয়েও বেশ কিছু চাঞ্চল্যকর দাবি করেছেন, যাদের নাম তিনি বলেননি। তিনি বলেন, ‘চলচ্চিত্র মাফিয়ারা সব সময় অপরাধমূলক কাজকর্ম করে। এই সুপারস্টার, যাকে আমি পরে ডেট করেছিলাম, দাবি করেছিল যে আমি তাঁর ইমপোস্টারের সঙ্গে ডেট করছি। তিনি আমার সঙ্গে চ্যাট করার জন্য বিভিন্ন নম্বর ও অ্যাকাউন্ট ব্যবহার করতেন, তিনি আমার অ্যাকাউন্টও হ্যাক করে ছায়ার মতো আমায় পরিচালনা করতেন।’ নাম না করে হৃতিক রোশনকেই আক্রমণ করেছেন অভিনেত্রী, তা বলার অপেক্ষা রাখে না।

কঙ্গনা আরও একটি পোস্টে ফের নাম না করে কটাক্ষ করেছেন রণবীর কাপুর ও আলিয়ার সম্পর্ক নিয়ে। তিনি লিখেছেন, অন্য এক সুপারস্টারের সঙ্গেও তাঁর সম্পর্ক ছিল। তিনি বলেন যে, তিনি তাঁর বাড়িতে এসে হাজির হন এবং তাকে ডেট করার জন্য অনুরোধ করেন, কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন। এরপর তিনি তার ডিভাইস হ্যাক করে তার বিয়ে ও সন্তান সম্পর্কে মিথ্যাচারের অভিযোগ আনেন। ঐ সুপারস্টারের দাবি যে তিনি নাকি তিনটে ছবির জন্য বিয়ে করেন ও ছবির প্রচারের কারণে বাচ্চার জন্ম দেন।

এই সমস্ত অভিযোগের পরেই কঙ্গনা মুম্বই পুলিসের সাইবার ক্রাইমের কাজে আর্জি জানিয়েছেন। যেন দ্রুত এই স্ক্যামের বিরুদ্ধে তাঁরা ব্যবস্থা নেন। তবে এই প্রথম নয়,এর আগেও তাঁর প্রোফাইল হ্যাক প্রসঙ্গে অভিযোগ আনেন কঙ্গনা। সম্প্রতি কঙ্গনার নতুন একটি খবর ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। যে ঘটনাটি একেবারেই সত্যি নয়, ফেক এই নিউজ ছড়িয়ে পড়ায় বিরক্ত হয়ে পড়েন কঙ্গনা। এরপরেই সোশ্যাল মিডিয়ায় নাম না করেই তাঁর অভিযোগের তীর ওঠে রণবীর ও আলিয়ার বিরুদ্ধে। তিনি দাবি করেন যে, এই তারকা দম্পতিই নাকি তাঁর নামে এই মিথ্যে খবর ছড়িয়েছে। পাশাপাশি তাঁর দাবি তারকা স্বামী নাকি বারংবার ফোন করে কঙ্গনার সঙ্গে দেখা করতেও চেয়েছেন।

আরও পড়ুন- Sunny Deol: ভারত-পাক সম্পর্ক নিয়ে বেফাঁস মন্তব্য সানির,'গদর ২' রিলিজের আগে বিপাকে সাংসদ-অভিনেতা

সেই সময় তিনি লেখেন, ‘যখনই আমি কোনও ছবির ঘোষণা করতে চাই তখনও আমাকে অপমান করতে আগেই সব সাংবাদিকদের কাছে মেইল চলে যায়। তাই আমি চাঙ্গু মাঙ্গুকে বলতে চাই, তোমাদের কি খুব জ্বলছে? সব পেপারে কী করে একই হেডলাইন আসে, কারণ এটা বাল্ক মাস মেইল। ডিয়ার চাঙ্গু মাঙ্গু যদি তোমরা খুবই আহত হও, তাহলে ভগবান তোমাদের আত্মাকে শান্তি দিক।’

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.