জন্মদিনের সেলিব্রেশন বাতিল, বৃষ্টি বিপর্যস্ত মানুষদের পাশে কমল হাসান

Updated By: Nov 7, 2017, 06:37 PM IST
জন্মদিনের সেলিব্রেশন বাতিল, বৃষ্টি বিপর্যস্ত মানুষদের পাশে কমল হাসান

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা তথা নৃত্যশিল্পী হিসাবেই তাঁর বিশ্বজোড়া খ্যাতি। তবে রাজনীতিতেও সমান সচেতন তিনি। তাঁর রাজনীতিতে যোগদানের জল্পনাও বেশ পুরনো। শেষ পর্যন্ত নিজের রাজনৈতিক দল তৈরির ঘোষণা করেই দিলেন দক্ষিণী এই সুপারস্টার। আর তাও করলেন নিজের জন্মদিনের আগের দিন। 

মঙ্গলবার ৬৩তম জন্মদিনের ঠিক আগে কমল হাসান জানালেন, রাজনৈতিক দল গড়ছেন তিনি। এমনকী বৃষ্টিবিপর্যস্ত চেন্নাইয়ের পাশে দাঁড়িয়ে জন্মদিনের যাবতীয় আড়ম্বর বাতিল করেছেন তিনি।  বদলে চেন্নাই প্লাবিত মানুষদের সঙ্গে দেখা করতে পল্লিকারানাই-এর মেডিক্যাল ক্যাম্পে ছুটে যান কমল হাসান। এরজন্য নিজের টুইটারে একটি বার্তাও দেন অভিনেতা। লেখেন,  ''যাঁরা আমায় ভালোবাসেন এবং আমার জন্মদিনের সেলিব্রেশন বাতিল করায় যাঁরা অখুশি হয়েছেন এটা তাঁদের জন্য''।

সম্প্রতি, বিপর্যস্ত এলাকায় ৫ লক্ষ স্বেচ্ছাসেবক, সমর্থককে পাঠানোর প্রতিশ্রুতি দিয়েছেন কমল হাসান। চেন্নাই সহ প্লাবিত বিভিন্ন এলাকায় কাজ করবেন তাঁরা। 
সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ বাড়াতে একটি মোবাইল অ্যাপলিকেশনও লঞ্চ করেছেন কমল হাসান। সেখানে অনুদান দেওয়ার সুযোগও রয়েছে। কমল হাসানের কথায়, তাঁর দল গঠিত হবে সমর্থকদের দেওয়া টাকাতেই।

সবমিলিয়ে ৬৩তম জন্মদিনে নতুন মোড়ে প্রবাদপ্রতীম অভিনেতার জীবন।         

আরও পড়ুন-অবশেষে চুল ছেঁটে খলজিকে বিদায় রণবীরের                                                                                                                                                                    

.