বিয়ের ১৮ বছরের দিনে কাজল এবং অজয়ের সেলফিটা দেখেছেন?

পর্দায় কাজল এবং শাহরুখ খান এক সঙ্গে হওয়া মানেই, সেই সিনেমার হিট নিয়ে চিন্তা করতে হত না। এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সুপার ডুপার হিট জুটি এসেছে। তারমধ্যেই সবসময় আলাদা করে জায়গা করে নেবে শাহরুখ খান এবং কাজল জুটি। কিন্তু ১৯৯৯ সালে যখন কাজল সিদ্ধান্ত নেন যে, তিনি এবার অজয় দেবগনকে বিয়ে করবেন, তখন দেশের কত পুরুষের যে, হৃদয় ভেঙেছে, তার ইয়ত্তা নেই।

Updated By: Feb 24, 2017, 03:37 PM IST
বিয়ের ১৮ বছরের দিনে কাজল এবং অজয়ের সেলফিটা দেখেছেন?

ওয়েব ডেস্ক: পর্দায় কাজল এবং শাহরুখ খান এক সঙ্গে হওয়া মানেই, সেই সিনেমার হিট নিয়ে চিন্তা করতে হত না। এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সুপার ডুপার হিট জুটি এসেছে। তারমধ্যেই সবসময় আলাদা করে জায়গা করে নেবে শাহরুখ খান এবং কাজল জুটি। কিন্তু ১৯৯৯ সালে যখন কাজল সিদ্ধান্ত নেন যে, তিনি এবার অজয় দেবগনকে বিয়ে করবেন, তখন দেশের কত পুরুষের যে, হৃদয় ভেঙেছে, তার ইয়ত্তা নেই।

আরও পড়ুন সেন্সার বোর্ডে আটকে গেল "লিপস্টিক আন্ডার মাই বোরখা"

সেই কাজলের আজ বিবাহিত জীবন ১৮ বছরে পা দিল। আজকের দিনেই ১৯৯৯ সালে বিয়ে হয়েছিল অজয় দেবগন এবং কাজলের। দেখতে দেখতে কেটে গিয়েছে দেড় যুগ মানে ১৮টা বছর। এখন কাজল দুই সন্তানের মা-ও। আজ নিজেদের বিবাহ বার্ষিকী তে নিজের ইনস্টাগ্রামে দুর্দান্ত একটি সেলফি পোস্ট করেছেন কাজল। দেখে নিন ছবিটা।

আরও পড়ুন  ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল 'জলি এল এল বি টু'

 

.