Kacha Badam Viral Video: ফ্রান্সের রাস্তায় ভাইরাল 'কাঁচা বাদাম','এই ট্রেন্ডের এটাই সেরা ভিডিও' দাবি নেটিজেনদের

ইতিমধ্যেই ৪ লক্ষ নেটিজেন দেখেছে সেই ভিডিও। 

Updated By: Feb 8, 2022, 01:25 PM IST
Kacha Badam Viral Video: ফ্রান্সের রাস্তায় ভাইরাল 'কাঁচা বাদাম','এই ট্রেন্ডের এটাই সেরা ভিডিও' দাবি নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল সাইটে (Social Site) চোখ রাখলেই টাইমলাইনে ভেসে ওঠে হাজারও রিল ভিডিও(Reel Video)। সেই রিল ভিডিওয়ে আপাতত জনপ্রিয়তার শীর্ষে বীরভূমের ভুবন বাদ্যকরের বাংলা গান 'কাঁচা বাদাম'(Kacha Badam)। তুমুল ভাইরাল এই গানে কখনও পা মেলাচ্ছেন বলি টলি তারকারা থেকে শুরু করে সাধারণ মানুষ, ইউটিউবাররা। তবে দেশের গণ্ডি পেরিয়ে কাঁচা বাদাম ভাইরাল গান এখন দাপিয়ে বেড়াচ্ছে আফ্রিকা থেকে ইউরোপে। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল তানজানিয়ার কিল পলের কাঁচা বাদাম ভিডিও। এবার ইউরোপের রাস্তায় হাজির কাঁচা বাদাম।

ফ্রান্সের ইউটিউবার (youtuber) জিকা। সম্প্রতি ফ্রান্সের পাশাপাশি ভারতেও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সৌজন্যে তাঁর সাম্প্রতিক 'নাতু নাতু' গানে নাচ। জিকার(Jika) এই রিল ভিডিও ছড়িয়ে পড়েছে ভারতে। এবার ফ্রান্সের রাস্তায় কাঁচা বাদাম গানে পা মেলালেন তিনি। নিজস্ব স্টাইলে এক কথায় মাত করেছেন জিকা ও তাঁর দুই বন্ধু। ভারতের ফ্যানেদের ইচ্ছেপূরণেই এই ট্রেন্ডে (trend) গা ভাসিয়েছেন এই কনটেন্ট ক্রিয়েটর (Content Creator)। 

আরও পড়ুন: Lata Mangeshkar: প্রথম উপার্জন ২৫ টাকা, কয়েকশো কোটির সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর

জিকার কাঁচা বাদাম রিল ভিডিও শুধুমাত্র ইনস্টাগ্রামে দেখেছেন প্রায় ৪ লক্ষ দর্শক, লাইক করেছেন প্রায় ৪৮ হাজার নেটিজেন। কমেন্ট সেকশনে জিকাকে ভালোবাসা জানিয়েছেন ভারতীয় ফ্য়ানেরা। এক নেটিজেন লিখেছেন, 'ভারত থেকে ভালোবাসা। তোমরা কাঁচা বাদামের মতোই ভাইরাল'। অন্য এক নেটিজেন লিখেছেন, 'এখনও অবধি কাঁচা বাদাম ট্রেন্ডের এটাই সেরা ভিডিও'। তাঁর সঙ্গে একমত অনেকেই। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jika (@jikamanu)

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.