জুন মালিয়ার বিয়ের অনুষ্ঠান, হাজির অরিন্দম শীল সহ বিভিন্ন ব্যক্তিত্ব

সেই গুঞ্জন সত্যি করেই দীর্ঘদিনের বন্ধু তথা ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন জুন। 

Updated By: Dec 1, 2019, 02:33 PM IST
জুন মালিয়ার বিয়ের অনুষ্ঠান, হাজির অরিন্দম শীল সহ বিভিন্ন ব্যক্তিত্ব

নিজস্ব প্রতিবেদন: ফের একবার বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া। টলিপাড়ায় এমন গুঞ্জন বেশকিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল। অবশেষে, সেই গুঞ্জন সত্যি করেই দীর্ঘদিনের বন্ধু তথা ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন জুন। 

৩০ নভেম্বর শনিবার দুই পরিবারের উপস্থিতিতেই আয়োজন হয় বিয়ের অনুষ্ঠান। আমন্ত্রিত ছিলেন টলি পাড়ার বেশকিছু ব্যক্তিত্ব। বেনারসি কিংবা জমকালো সাজ নয়, লাল পোশাকেই এক্কেবারে ছিমছাম সাজে দেখা গেল জুনকে। সৌরভ চট্টোপাধ্যায়ের পরনে ছিল সাদা স্যুট। বিয়ের অনুষ্ঠানে দেখা গেল জুনের দুই ছেলে মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকেও। মায়ের বিয়ের অনুষ্ঠানে তাঁরাও সেজেছিলেন লাল পোশাকেই। অনুষ্ঠানে স্ত্রী শুক্লা ও মেয়ে সোনিকাকে নিয়ে উপস্থিত ছিলেন পরিচালক অরিন্দম শীল। তিনি জুনের বিয়ের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন-১৭ বছর পার, বিবাহবার্ষিকীতে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে কিছু ছবি পোস্ট অর্পিতার, দেখে নিন বিয়ের ছবি...

সম্প্রতি অরিন্দম শীলের 'মিতিন মাসি' ছবিতে অভিনয় করতে দেখা যায় জুন মালিয়াকে। ছবিতে বিনয় পাঠকের বিপরীতে অভিনয় করেন জুন। 

আরও পড়ুন- শিল্পের সঙ্গে ব্যবসার লড়াই, প্রকাশ্যে জিৎ-নুসরত-আবিরের ত্রিকোণ প্রেম

প্রসঙ্গত, জুন মালিয়ার মেয়ে শিবাঙ্গিনী ও ছেলে শিবেন্দ্রও দুজনেই এখন বেশ বড়। বিবাহ-বিচ্ছেদের পর তাঁদেরকে একা হাতেই বড় করেছেন জুন। শোনা যায়, তাঁদের কথা ভেবেই সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে টানা ১৪ বছর সম্পর্কে থাকার পরও তিনি বিয়ের সিদ্ধান্ত নেননি। বর্তমানে জুনের দুই ছেলেমেয়েই বেশ বড়। তাঁরা নিজের কেরিয়ারে প্রতিষ্ঠিত। জুনের মেয়ে শিবাঙ্গিনী কাজ করছেন সহ পরিচালক হিসাবে, আর ছেলে শিবেন্দ্র পাইলট। তবে অবশেষে দীর্ঘদিনের বন্ধুকে বিয়েটা করেই ফেললেন জুন। 

.