Viral Video: মঞ্চে উঠেই অভিনেত্রীকে ধাক্কা! সুপারস্টারকে ধুয়ে দিল নেটপাড়া...

Nandamuri Balakrishna Viral Video: তেলুগু অ্যাকশন ফিল্ম ‘গ্যাংস অফ গোদাবরী’ ছবির প্রচার অনুষ্ঠানে অভিনেত্রী অঞ্জলিকে মঞ্চে সজোরে ধাক্কা মারেন অভিনেতা নন্দমুরি বালাকৃষ্ণ। অভিনেতার এই অভব্য ব্যবহারে বিরক্ত নেটপাড়া। এমনকী রেগে লাল ইন্ডাস্ট্রিরও অনেকে। 

Updated By: May 30, 2024, 06:09 PM IST
Viral Video: মঞ্চে উঠেই অভিনেত্রীকে ধাক্কা! সুপারস্টারকে ধুয়ে দিল নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঞ্চে উঠে অভিনেত্রীকে ধাক্কা মেরে সরিয়ে দিলেন তেলুগু(Telugu) সুপারস্টার নন্দমুরি বালাকৃষ্ণ(Nandamuri Balakrishna), যিনি সম্পর্কে জুনিয়র এনটিআরের(Jr NTR) কাকা ও কিংবদন্তি অভিনেতা এনটি রামা রাওয়ের(NT Rama Rao) পুত্র। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো আর তা দেখে রীতিমতো রেগে লাল নেটিজেনরা। বিরক্তি প্রকাশ করেছেন পরিচালক হনসল মেহেতাও(Hansal Meheta)। 

আরও পড়ুন- Sunny Deol: 'বছরের পর বছর তোলাবাজি চলছে...', সানি দেওলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ একাধিক প্রযোজকের

সম্প্রতি কৃষ্ণ চৈতন্যের আসন্ন তেলুগু অ্যাকশন ফিল্ম ‘গ্যাংস অফ গোদাবরী’ ছবির প্রচার অনুষ্ঠানে অভিনেত্রী অঞ্জলিকে মঞ্চে সজোরে ধাক্কা মারেন অভিনেতা নন্দমুরি বালাকৃষ্ণ। তিনি শুধু অভিনেতাই নন, তিনি অন্ধপ্রদেশের হিন্দুপুরামের বিধায়কও বটে। সেই অনুষ্ঠানে তিনি ছিলেন বিশেষ অতিথি। নেটপাড়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যায় মঞ্চের একদম কেন্দ্রে দাঁড়িয়ে অভিনেত্রী নেহা শেঠি, যাঁর পরনে ধূসর লেহেঙ্গা-চোলি এবং অঞ্জলি, যিনি পরেছিলেন ক্রিম রঙা শিফন শাড়ি। 

মঞ্চে পা রেখেই অঞ্জলিতে সরে যেতে বলেন নন্দমুরি বালাকৃষ্ণ। তাঁদের সরার সময় না দিয়েই আচমকা অঞ্জলিকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন বালাকৃষ্ণ। পড়েই যাচ্ছিলেন তিনি কিন্তু কোনওরকমে নিজেকে সামলে নেন অঞ্জলি। তবে সিনিয়র অভিনেতার কোনও অসম্মান করেননি তিনি, গোটা ব্যাপারটি হেসে উড়িয়ে দেন। তবে নন্দমুরির চোখেমুখে ছিল বিরক্তি । দুই অভিনেত্রী হেসে ব্যাপারটি সামলে নেওয়ার চেষ্টা করলেও নন্দমুরির এই তিরস্কার মেনে নেয়নি নেটপাড়া। 

নন্দমুরির বিরুদ্ধে ঝড় ওঠে নেটপাড়ায়। পরিচালক-প্রযোজক হনসল মেহতা এক্স-এ ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘এই নৃশংস ব্যক্তি কে?’ যখন একজন ভক্ত জানায়, 'লোকটি হলেন নন্দমুরি বালাকৃষ্ণ, একজন প্রবীণ তেলুগু সুপারস্টার, অন্ধ্র প্রদেশের বিধায়ক এবং কিংবদন্তি তেলুগু অভিনেতা এবং অন্ধ্র প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটি রামা রাওয়ের পুত্র' তখন ফের হনসল লেখেন, ‘তাহলে তো ১০০ গুণ নৃশংস’। নন্দমুরির ঔদ্ধত্যের সমালোচনায় সরব নেটিজেনরা। 

১০০-র বেশি ছবিতে অভিনয় করেছেন বালাকৃষ্ণ নন্দমুরি। অন্যদিকে যাঁকে মঞ্চে অপদস্থ করলেন অভিনেতা, সেই পায়েলও ৫০টির বেশি ছবিতে অভিনয় করেছেন, অনেক ছবিতে তিনিই নায়িকা। এক ব্যক্তি লেখেন, 'এ সুপারস্টার? সত্যিই লজ্জার'। আরেক ব্যক্তি লেখেন, 'নারীবাদীরা এখন কোনও প্রতিক্রিয়া দিচ্ছে না কেন'? এক নেটিজেন লেখেন, 'এরকম ব্যবহার মেনে নেওয়া যায় না। আত্মসম্মান থাকলে ওর পাশে দাঁড়ানো উচিত।'

আরও পড়ুন- Shah Rukh Khan New Movie: পাশেই রাখা চিত্রনাট্য! অজান্তেই আগামী ছবির নাম প্রকাশ করে ফেললেন শাহরুখ...

তবে এই প্রথম নয়, এর আগেও অভব্য ব্যবহারের জন্য খবরের শিরোনামে উঠে আসে এই অভিনেতার নাম। ২০১৫ সালে অ্যাসিস্টান্টকে চড় মেরেছিলেন তিনি। তাঁর কথা না মানয় অভিনেতার জুতোর ফিতেও বাধায় বালাকৃষ্ণ। মঞ্চে অঞ্জলিকে একবার চিমটে কেটেছিল এই তেলুগু স্টার। এছাড়াও রাধিকা আপ্তে একবার অভিযোগ করেছিলেন যে এক ব্যক্তি তাঁকে সেটে সুড়সুড়ি দেয়। যদিও অভিনেত্রী কারও নাম নেননি, তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ওই ব্যক্তি  নন্দমুরি বালাকৃষ্ণ। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.