Sunny Deol: 'বছরের পর বছর তোলাবাজি চলছে...', সানি দেওলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ একাধিক প্রযোজকের

Sunny Deol: গদর ২-এর সাফল্যের পরেই সানি দেওলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন একাধিক প্রযোজক। একাধিক প্রযোজককে কথা দিয়েও নাকি সেই কথা রাখেননি তিনি। এরপরেই তাঁর বিরুদ্ধে ওঠে একাধিক অভিযোগ। 

Updated By: May 30, 2024, 04:35 PM IST
Sunny Deol: 'বছরের পর বছর তোলাবাজি চলছে...', সানি দেওলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ একাধিক প্রযোজকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা বেশ ভালোই যাচ্ছে সানি দেওলের(Sunny Deol)। গত বছর রিলিজপ্রাপ্ত ছবি 'গদর টু' (Gadar 2) ভালো ব্যবসা করেছে বক্স অফিসে। সেই দৌলতেই অনেকদিন পর পর্দায় ফিরেছেন সানি। কিন্তু এরপরেই নাকি প্রযোজকদের কথা দিয়েও কথা রাখছেন না এই সুপারস্টার। সম্প্রতি প্রযোজক সৌরভ গুপ্তা সানির বিরুদ্ধে প্রতারণা ও হেনস্থার অভিযোগ আনেন। 

আরও পড়ুন- Shah Rukh Khan New Movie: পাশেই রাখা চিত্রনাট্য! অজান্তেই আগামী ছবির নাম প্রকাশ করে ফেললেন শাহরুখ...

এই সপ্তাহে প্রযোজক সৌরভ গুপ্তা এক সাংবাদিক সম্মেলনে বলেন, '২০১৬ সালে সানির সঙ্গে একটি ছবি করার কথা ছিল তাঁর। সেই ছবির জন্য সানি টাকাও নিয়েছিলেন। এমনকী পরবর্তীতে ছবি শুরু করবেন বলে আরও টাকা নেন তিনি। কিন্তু বারংবার টাকা নিয়েও সেই ছবির কাজ শেষ করেননি অভিনেতা'। 

জানা যায় যে ২০১৬ সালে সানি দেওল ছবির চুক্তি সই করেছিলেন। মুখ্য চরিত্রের জন্য তিনি ৪ কোটি টাকা পারিশ্রমিক চান। ওই প্রযোজকের দাবি, 'ছবি শুরুর জন্য আমি সানি দেওলকে ১ কোটি টাকা অগ্রিম দিই। কিন্তু উনি আরেকটি ছবি পোস্টার বয়ের শ্যুটিং শুরু করেন। এরপর আরও টাকা চান সানি। এখনও অবধি সানির অ্যাকাউন্টে আমরা ২ কোটি ৫৫ লক্ষ টাকা জমা করেছি। আরেকজন পরিচালককেও টাকা দেওয়ার জন্য জোর করেন সানি। এমনকী এই ছবির জন্য একজন ইপি নিযুক্ত করা হয় ও ফিল্মিস্তান স্টুডিয়োও বুক করা হয়'। 

প্রযোজকের আরও দাবি, ২০২৩ সালে তাঁর প্রযোজনা সংস্থার সঙ্গে একটি চুক্তি করেও অস্বীকার করেন সানি। প্রযোজক বলেন, 'আমরা যখন এগ্রিমেন্টটা পড়ি, তখন দেখি উনি পাতাই পরিবর্তন করে ফেলেছেন। যেখানে লেখা ছিল ওঁর পারিশ্রমিক ৪ কোটি, সেটা বদলে করে দিয়েছেন ৮ কোটি আর লভ্যাংশ ২ কোটি।' ইতোমধ্যেই পুলিসে অভিযোগ দায়ের করেছেন সৌরভ গুপ্তা, সেই অভিযোগের ভিত্তিতে সানিকে নোটিসও পাঠিয়েছে মুম্বই পুলিস। 

আরও পড়ুন- Pori Moni: বিচ্ছেদের ৮ মাস পর আচমকাই পরীমণির বাড়িতে প্রাক্তন রাজ, গলছে সম্পর্কের বরফ?

সৌরভ গুপ্তার সমর্থনে এগিয়ে আসেন আরেক প্রযোজক সুনীল দর্শন। সুনীল বলেন যে 'অজয়' ছবির ওভারসিজ ডিস্ট্রিবিউশনের জন্য সানি দেওল পুরো টাকা দেননি। এমনকী তিনি বলেন যে তাঁকে একটু হেল্প করলে পরে একটি ছবি করে তিনি সেই টাকা মিটিয়ে দেবেন। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, প্রায়শই কথার খেলাপ করেন অভিনেতা। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক বলেন, 'বছরের পর বছর একাধিক প্রযোজকের সঙ্গে আর্থিক প্রতারণা করে আসছেন তিনি। রাম জন্মভূমি নামে একটি ছবি করার কথা ছিল সানির। সেই অনুযায়ী মুম্বইয়ে তৈরি হয় বিশাল সেট। ৫ কোটি টাকায় সেই ছবি সই করেন তিনি। কিন্তু এরপর সেটে আসতে চাননি তিনি। পরবর্তীতে তাঁর ছবি গদর ২ ব্লকবাস্টার হওয়ার পর সেই ছবির জন্য ২৫ কোটি টাকা চান সানি'। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.