Joyjit Banerjee: জাস্টিস চেয়ে মিছিলে হাঁটা জয়জিত্‍ও এবার শ্লীলতাহানির দায়ে, 'সব প্রমাণ আছে'...

#MeToo Against Joyjit: সম্প্রতি এক অভিনেত্রী জয়জিতের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানিয়ে সোশাল মিডিয়ায় সরব হয়েছিলেন। অভিনেত্রী অভিযোগ করেছিলেন জয়জিৎ মেসেজের মাধ্যমে তাঁর 'সাইজ' জানতে চেয়েছেন। এই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের আরও এক যৌন হেনস্থার অভিযোগ উঠল জয়জিতের বিরুদ্ধে।

Updated By: Sep 10, 2024, 04:07 PM IST
Joyjit Banerjee: জাস্টিস চেয়ে মিছিলে হাঁটা জয়জিত্‍ও এবার শ্লীলতাহানির দায়ে, 'সব প্রমাণ আছে'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর আবহেই উত্তাল টলিউড (Tollywood)। সোমবার রাতেই অরিন্দম শীলের বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় দায়ের হয়েছে এফআইআর। জয়জিত্‍ বন্দ্যোপাধ্যায়ের (Joyjit Banerjee) বিরুদ্ধে উঠেছে অভিযোগ। এক অভিনেত্রী দাবি করেন যে চ্যাটে তাঁকে অশ্লীল প্রশ্ন করেন জয়জিত্‍। যদিও স্ক্রিনশট শেয়ার করেননি অভিনেত্রী। এরই মাঝে জয়জিতের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ করেন এক মডেল। তবে এবার তাঁর কাছে রয়েছে তথ্যপ্রমাণও, এমনই দাবি করেন সেই মডেল। 

আরও পড়ুন- Dona Ganguly: 'রেপ-টেপ সবজায়গাতেই হয় কিন্তু...' আরজি কর-কাণ্ডে সৌরভের পর এবার বেফাঁস ডোনা...

সম্প্রতি এক অভিনেত্রী জয়জিতের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানিয়ে সোশাল মিডিয়ায় সরব হয়েছিলেন। অভিনেত্রী অভিযোগ করেছিলেন জয়জিৎ মেসেজের মাধ্যমে তাঁর 'সাইজ' জানতে চেয়েছেন। যদিও সেই স্ক্রিনশট শেয়ার করেননি তিনি। উল্টোদিকে জয়জিৎ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের মেসেজ বক্সের স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে অভিনেত্রী তাঁকে, ‘হ্যালো’ লিখে পাঠিয়েছেন। তার আর কোনও উত্তর দেননি তিনি। জি ২৪ ঘণ্টার তরফে তাঁর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন যে ওই অভিনেত্রীকে তিনি চেনেনই না। জয়জিতের মতে, 'চ্যাটের স্ক্রিন দিয়ে দিয়েছি। গত ১২ ঘণ্টায় কোনও প্রমাণ দিতে পারেনি, আমি কিন্তু প্রমাণ দিয়েছি। আর কী বলব? একটু হয়তো আলোচনায় থাকতে চাইছে বা আমি যেহেতু এত প্রতিবাদ করছি সেটা থামানো এটা একটা চেষ্টা হতে পারে।'

এই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের আরও এক যৌন হেনস্থার অভিযোগ উঠল জয়জিতের বিরুদ্ধে। এবার এক সংবাদমাধ্যমের কাছে নাকি তথ্য-প্রমাণ দিয়ে অভিনেতার বিরুদ্ধে মিথ্যে আশ্বাস দিয়ে সহবাসের অভিযোগ এনেছেন এক মডেল। তবে এবার আর সোশ্যাল মিডিয়ায় কথা নয়, আইনি পদক্ষেপ করতে চলেছেন অভিনেতা।

আরও পড়ুন- Silajit: 'শো না করলে, অভিনয় না করলে শিল্পীদের পেট চলবে কী করে?' প্রশ্ন শিলাজিতের, সমর্থনে দেব...

মডেলের অভিযোগ, তিন বছর আগে জয়জিৎ ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ করেন। সেই মডেলকে ছবিতে সুযোগ পাইয়ে দেওয়ার আশ্বাস দেন অভিনেতা। এর পর নাকি সরাসরি শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন জয়জিত্‍। অভিনেতা নাকি নিজের স্ত্রীকে বিচ্ছেদ দেওয়ার আশ্বাস দিয়ে তাঁর সঙ্গে সহবাসও করেছেন। যখন তিনি বুঝতে পারেন, এই সবই চক্রান্ত তখন এ বিষয়ে অভিনেতার স্ত্রীকে জানিয়েছেন ওই মডেল। তবে তাতে কোনও লাভ হয়নি। জয়জিতের স্ত্রী নাকি ওই মডেলকে বলেছেন যে জয়জিতের এরকম অনেক সম্পর্কই আছে। কেন মডেল বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, প্রশ্ন করেছেন জয়জিতের স্ত্রী। ওই মডেলের দাবি যে তাঁর কাছে সমস্ত তথ্য প্রমান আছে। যদিও মডেলের এই অভিযোগ অস্বীকার করেছেন জয়জিৎ। অভিনেতার দাবি তিনি এই নামে কাউকে চেনেনই না। তিনি আইনজীবীর পরামর্শ নিয়ে পরবর্তী পদক্ষেপ নেবেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.