হাজতবাস থেকে বাঁচলেন জন

বেপরোয়া বাইক চালিয়ে জেল হেফাজতে জন আব্রাহাম। শুক্রবার মুম্বইয়ের একটি আদালত জনকে ১৫ দিনের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে। এর পরই বলিউডের ম্যাচো-ম্যান জন অ্যব্রাহামকে গ্রেফতার করে পুলিস। জামিনের আবেদন খারিজ করে জনকে ১৫ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

Updated By: Mar 9, 2012, 02:51 PM IST

বেপরোয়া বাইক চালিয়ে জেল যেতে যেতে বাঁচলেন জন। শুক্রবার মুম্বইয়ের একটি আদালত জনকে ১৫ দিনের কারাদণ্ডের নির্দেশ দিয়েছিল। এর পরই বলিউডের ম্যাচো-ম্যান জন অ্যব্রাহামকে গ্রেফতার করে পুলিস। পরে জনের আইনজীবী বম্বে হাইকোর্টে জামিনের আবেদন করলে, তা মঞ্জুর করেন বিচারপতি। 
২০১০ সালে জনকে কারাদণ্ডের নির্দেশ দিয়েছিল। এর পর উচ্চ আদালতে আবেদন করা হলে শুক্রবার বিচারক নিম্ন আদালতের রায় বহাল রাখেন। এর পরই বলিস্টারকে পুলিস হেফাজতে নেয়। ২০০৬ সালে জনের বেপরোয়া বাইকের ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন দুই সাইকেল আরোহী। মুম্বইয়ের খার ডান্ডা এলাকায় ওই দুর্ঘটনায় জনের বিরুদ্ধে অবহেলা ও বেপরোয়া গাড়ি চালানোর মামলা রুজু করেছিল পুলিস।
ঘটনার কয়েকদিন পর আহতদের কাছে ক্ষমা চেয়ে ক্ষতিপূরণ দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন জন। শুক্রবার দুপুর ৩টেয় জনের আইনজীবী হাইকোর্টে জামিনের আবেদন করলে তা মঞ্জুর করেন বিচারক। ফলে এযাত্রায় হাজবাস এড়ালেন বলিউডের এই ড্যাসিং হিরো।

.