অনুষ্কা শেঠির 'বাগমতি'র হিন্দি রিমেক 'দুর্গাবতী'তে যীশু

ভূমি পেডনেকর বিপরীতে Horror Film 'দুর্গাবতী'তে দেখা যেতে চলেছে যীশুকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 5, 2020, 09:07 PM IST
অনুষ্কা শেঠির 'বাগমতি'র হিন্দি রিমেক 'দুর্গাবতী'তে যীশু

নিজস্ব প্রতিবেদন : 'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি', 'সড়ক-২', 'দেবীদাস ঠাকুর', 'শকুন্তলা দেবী' পর এবার আরও একটি হিন্দি ছবিতে কাজ করছেন যীশু সেনগুপ্ত। ভূমি পেডনেকর বিপরীতে Horror Film 'দুর্গাবতী'তে দেখা যেতে চলেছে যীশুকে। 

টি-সিরিজ, আবুনদান্তিয়া এন্টারটেনমেন্ট, ও অক্ষয় কুমারের মিলিত প্রযোজনায় তৈরি হতে চলেছে 'দুর্গাবতী' ছবিটি। জি অশোক পরিচালিত অনুষ্কা শেঠি অভিনীত দক্ষিণী ছবি 'বাগমতি'র হিন্দি রিমেক হল এই 'দুর্গাবতী' ছবিটি। হিন্দি ছবিটিও অশোকেরই পরিচালনায় তৈরি হতে চলেছে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শ্যুটিং। 'দুর্গাবতী'র কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যীশু।

 আরও পড়ুন-ভ্যালেন্টাইন'স ডেতে হইচই-এ আসছে পাঁচফোড়ন ২, আফটারনুন অডিশনে থাকছেন স্বস্তিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অনুষ্কা শেঠি অভিনীত ছবি 'বাগমতি'-তে অনুষ্কাকে একজন IAS অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিল। যাঁকে একটি পরিত্য়ক্ত বাড়িতে আটকে রাখা হয়েছিল। আর তাঁর সেই বাড়িতে আটকে থাকা ঘিরেই ছবির গল্প এগিয়েছিল। খুব সম্ভবত এই ছবিতে অনুষ্কার ওই চরিত্রেই দেখা যেতে চলেছে ভূমিকে।

সম্প্রতি যীশু সেনগুপ্তকে অপর্ণা সেনের পরিচালনায় 'ঘরে বাইরে আজ' ছবিতে দেখা গিয়েছে। তারপর সেই অর্থে আর কোনও বাংলা ছবিতে দেখা যায়নি অভিনেতাকে। অন্যদিকে একের পর এক হিন্দি ছবিতে অভিনয় করেই চলেছেন যীশু। যার মধ্যে  'মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি' ছবিটি আগেই মুক্তি পেয়েছে। যেখানে কঙ্গনা রানাওয়াতের স্বামীর ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতাকে। খুব শীঘ্রই মুক্তি পাবে যীশুর 'শকুন্তলা দেবী', 'দেবীদাস ঠাকুর'  ও 'সড়ক-২' (মহেশ ভাটের পরিচালনায়) ছবিগুলি। এখানেই শেষ নয়, শোনা যাচ্ছে সুজয় ঘোষের 'টাইপরাইটার' ওয়েব সিরিজেও দেখা যাবে যীশুকে।

আরও পড়ুন-সত্যজিৎ রায়ের ছবির কথা মনে করাচ্ছে সপ্তাশ্বর 'প্রতিদ্বন্দ্বী'র পোস্টার

.