Srijit-Jishhu: অভিমান ভুলে ফের একসঙ্গে, সৃজিতের কপ ইউনিভার্সে ত্রয়ী প্রসেনজিৎ-যীশু-অনির্বাণ...

Dwashom Awbotar: শেষ ২০১৯ সালে ‘গুমনামি’ ছিল সৃজিতের পুজো রিলিজ। সে ছবিতে প্রধান দুই অভিনেতা ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য। পরিচালকের কপ ইউনিভার্সের হাত ধরে ফিরছেন তাঁরা। এবার সঙ্গে যীশু সেনগুপ্তও।

Updated By: Apr 16, 2023, 10:27 PM IST
Srijit-Jishhu: অভিমান ভুলে ফের একসঙ্গে, সৃজিতের কপ ইউনিভার্সে ত্রয়ী প্রসেনজিৎ-যীশু-অনির্বাণ...

Jisshu Sengupta, Srijit Mukherji, Prosenjit Chatterjee, Anirban Bhattacharya, Subhashree Ganguly,Dwashom Awbotaar, Pujo release 2023, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসঙ্গে বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছেন পরিচালক-অভিনেতা জুটি সৃজিত মুখোপাধ্যায় ও যীশু সেনগুপ্ত। কিন্তু এর মাঝেই ছবি ঘিরেই শুরু হয় মনোমালিন্য। যে ছবি নিয়ে মনোমালিন্য শুরু হয়েছিল আপাতত সেই ছবি থেকে বিরতি নিয়েছেন সৃজিতও। এরপরেই শোনাযায় যে, যীশুর সঙ্গে মান অভিমানের পালা মিটিয়ে ফের সৃজিতের ছবি ফিরছেন যীশু। এই খবর জানা থাকলেও জানা যায় না যে, কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। পয়লা বৈশাখ সামনে এল সেই ছবির নাম। এবার সৃজিতের কপ ইউনিভার্সে গ্র্যান্ড এন্ট্রি হতে চলেছে যীশুর।

আরও পড়ুন- Tv Actress Bikini Look: পর্দার মিষ্টি মেয়েরা যখন দুষ্টু...

পয়লা বৈশাখে পা রাখতেই একাধিক ছবির ঘোষণা করে এসভিএফ ও জিও স্টুডিয়োজ। সেই তালিকায় সবচেয়ে চমকপ্রদ নাম ‘দশম অবতার’। পুরাণ অনুসারে বিষ্ণুর দশম অবতার হলেন কল্কি, যিনি এই কলিযুগের শেষে অবতীর্ণ হবেন। গল্পেও কি সেই মাইথোলজির ছোঁয়া রেখেছেন সৃজিত, তা অবশ্য ক্রমশ প্রকাশ্য। তবে সামনে এসেছে ছবির স্টারকাস্ট। এই প্রথম মিলে মিশে যাবে সৃজিতের কপ ইউনিভার্স। সেখানে একদিকে যেমন থাকছেন ‘বাইশে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরী তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘ভিঞ্চি দা’-র ডিসিডিডি পোদ্দার তথা অনির্বাণ ভট্টাচার্য।

টানা কয়েক বছর ধরেই পুজোতে নয়া চমক নিয়ে হাজির হতেন সৃজিত। তবে বেশ কয়েকবছর পুজোয় মুক্তি পায়নি সৃজিতের ছবি। শেষ ২০১৯ সালে ‘গুমনামি’ ছিল সৃজিতের পুজো রিলিজ। সে ছবিতে প্রধান দুই অভিনেতা ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য। এরপর মাঝে করোনা আবহে পরিচালকের আর কোনও ছবি দুর্গাপুজোয় মুক্তি পায়নি। প্রায় তিন বছর পর আবার ওই জুটিকে সঙ্গে নিয়েই পুজোয় আসছেন পরিচালক। এবারের নয়া সংযোজন যীশু। তবে এবার নায়িকা সিলেকশনেও রয়েছে চমক। এই ছবিতে সৃজিতের নায়িকা হিসাবে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। অক্টোবরেই মুক্তি পেতে চলেছে ‘দশম অবতার’।

আরও পড়ুন- The Eken: ৩ দিনে ১ কোটি! নববর্ষে বক্স অফিসে ‘একেন’ ঝড়...

তার আগে মে মাসে মৃণাল সেনের জন্মশতবার্ষিকীতে মুক্তি পাবে ‘পদাতিক’। সেই ছবিতে বিশ্বখ্যাত পরিচালক মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন তিনি। এর আগে যৌথ প্রযোজনায় কাজ করলেও এটি তাঁর প্রথম এপার বাংলার ছবি। মৃণাল সেনের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন মনামী ঘোষ। পদাতিকের পরে সৃজিতের আরও একটি ছবি রয়েছে অপেক্ষায়। ছবির নাম ‘অতি উত্তম’। সবমিলিয়ে এবছর বাংলায় মুক্তি পাচ্ছে সৃজিতের একাধিক ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.